You are viewing a single comment's thread from:

RE: অনেক দিন পর মাকে জড়িয়ে ধরে ঘুমালাম।

in Incredible India2 months ago

সত্যি ঝরে আপনাদের ওখানে খুবই ভয়াবহ অবস্থা হয়েছিল যেটা আপনার পোস্টে খুব ভালোভাবে ফুটে উঠেছে,,
তবে আপনার পোষ্টটি পড়ে আমি আমার ছোটবেলায় ফিরে গিয়েছিলাম। ঠিক ছোট থেকে বড় হওয়া পর্যন্ত বিয়ের আগ পর্যন্ত আমি আমার মাকে জড়িয়ে ধরে ঘুমিয়েছি মা কাছে না থাকলে আমাকে জড়িয়ে ধরে না ঘুমালে মনে হতো ঘুম আসছে না।।
এখনো যখন খুব বেশি মাথাব্যথা কিবা অনেক টেনশন থাকে ভিতরে ভিতরে তখন মাকে জড়িয়ে ধরলে ঘুম পড়লে মনে হয় যেন সব টেনশন দুশ্চিন্তা দূর হয়ে যায় একেই বলে মা।
ধন্যবাদ আপনার অনুভূতি গুলো জানতে পেরে বেশ ভালো লেগেছে।

Sort:  
 2 months ago 

যতই বড় হই না কেন ঝড়ের সময় ভীষণ ভয় পেয়েছিলাম তাই তো মায়ের কাছে গিয়ে ঘুমিয়েছিলাম। মাকে জড়িয়ে ধরলে যেন জগতের সকল চিন্তা ও ভয় দুর হয়ে যায়। আমিও ছোটবেলা থেকেই মায়ের পাশে ঘুমাতাম এবং না জড়িয়ে ধরলে হতো না। তবে এখন আর হয় না সেভাবে তবে আজ অনেক দিন পর মাকে জড়িয়ে ধরে নিশ্চিন্তে ঘুমিয়েছিলাম। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40