You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||23 january 2024||

in Incredible India7 months ago

আপনার ছবি দেখে অনুমান করা যাচ্ছিলো, ওখানটা তে বেশ কুয়াশা পড়েছে এবং কুয়াশার ছবি দুটো কিন্তু বেশ ভালো লাগছিলো।
তবু পড়তে চলে গেলেন, এবং বাড়ি ফেরার পথে একটা ফুলের দোকানের সামনে গিয়েছিলেন দেখার জন্য। ফুলের দোকানের কাছ দিয়ে হাঁটতে এবং দেখতে আমার বেশ ভালো লাগে।
আমার মনে হয় ,,
মনে মনে আপনি ভাবছিলেন ১৪ ই ফেব্রুয়ারি তো চলে আসলো। আপনার প্রিয়তমার জন্য ফুল কিনে নিবেন তাই একটু দোকানটাও ভালোভাবে দেখে গেলেন।
সত্যি ভালোবাসার মানুষকে এই দিনটাতে ফুল দিতেও বেশ ভালো লাগে।
বাড়ি ফিরে আপনার দাদিকে দেখলেন এবং তার সাথে কিছুটা সময় গল্প করলেন। আমার দাদী আজ থেকে পাঁচ বছর আগে এই পৃথিবী থেকে চলে গিয়েছে আপনার এই লাইনটা পড়তে গিয়ে আমার বেশ কথা মনে পড়ে গেল।
ধন্যবাদ আপনার দিনটা শুভ হোক সে প্রার্থনাই করছি।

Sort:  
 7 months ago 

আপু আমি কিন্তু এটা লেখি নাই যে আমার প্রিয়তমার জন্য ফুল কিনবো😆 কমেন্টটা পড়ে বেশ ভালো লাগলো 😊

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 58793.48
ETH 2508.69
USDT 1.00
SBD 2.44