You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India9 months ago

আপনার কথা শুনে আমি বেশ চিন্তা করে দেখলাম কথাটা তো একদমই সত্যি যে এই পৃথিবীতে আমাদের কোন স্থায়ী ঠিকানা নেই কতটুকু সময় আমি বেঁচে থাকব এতটুকু জানি না তাহলে এত হায় হুতাশ করে কি হবে ,এত ভেবে চিন্তা করলে কি হবে।
একদম ঠিক সব সময় সৃষ্টিকর্তাকে খুশি রাখাই আমাদের উচিত,

Sort:  
 9 months ago 

আমার কাছে তো মনে হয় যতটুকু পেয়েছি ততটুকুতে সন্তুষ্ট থাকা উচিত। এতে করে আমরা ভালো থাকতে পারবো। অতিরিক্ত চিন্তা আমাদের জীবনটাকে একেবারেই ধ্বংস করে দেয়। আর আমরা এই জীবনটাকে ভালোভাবে এনজয় করা উচিত। কেননা একবার এই জীবনটা থেকে আমরা যখন হারিয়ে যাব। তখন হাজার চেষ্টা করেও এরকম জীবন পাবো না। তাই চিন্তা না করে সময়টাকে কাজে লাগান। দেখবেন ভালো লাগবে।

 9 months ago 

খুব সুন্দর আইডিয়া আপু এটা তো আমার মাথায় ছিল না, সময়টাকে কাজে লাগানো উচিত কারণ যে জীবনের কোন গ্যারান্টি নেই সেখানে এত চাওয়া-পাওয়া কিসের।
এটা আমার দাদি খুব বলতো যতটুকু পেয়েছ ততটুকু নিয়ে সন্তুষ্ট থাকো তাহলে সৃষ্টিকর্তা তোমার উপরে খুশি থাকবে আর আমাদের এমনটাই করা উচিত কখনো উপরের দিকে তাকাতে নেই সব সময় নিচের দিকে তাকাতে হয়।

 9 months ago 

আপনার চাহিদা যত বেশি বৃদ্ধি পাবে, আপনি ঠিক তত কম জীবনটাকে উপভোগ করতে পারবেন। তাই আমার কাছে মনে হয় চাহিদা খুব কম দেখে, আমাদের জীবনটাকে অনেক বেশি উপভোগ করা উচিত। এতে করে আমরা জীবনের আসল মন এটা খুঁজে পাবো। প্রিয় মানুষকে বোঝাতে পারবো কতটা ভালবাসি, এবং তাদের কাছ থেকে আমার কতটা ভালোবাসা আশা করতে পারি। চাওয়া পাওয়ার গল্পটা শেষ করে দিতে হবে, এবং জীবনটাকে সঠিকভাবে উপভোগ করতে হবে। উপরের দিকে তাকিয়ে আমি কখনোই হাঁটতে পারবেন না। সঠিক পথে হাঁটার জন্য অবশ্যই আপনাকে নিচের দিকে তাকাতে হবে তাই সৃষ্টিকর্তা যা দিয়েছে তাই নিয়ে চুপচাপ থাকুন জীবন সুন্দর হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62135.43
ETH 2418.50
USDT 1.00
SBD 2.58