You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 07 December 2023|| Some facts of life.

in Incredible India7 months ago

সব জায়গাতেই এখন আবহাওয়া খুবই খারাপ যেমন টা আপনার ওখানেও। ঘুম থেকে উঠে দিনের বেলা বৈদ্যুতিক কারেন্টের সাহায্যে ঘর আলোকিত করে বই পড়তে হচ্ছে কারণ, আবহাওয়া খারাপ থাকার কারণে সব জায়গা থেকে কারেন্ট নিয়ে নিয়েছে, এরপর আপনি আপনার চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এবং প্রথমে ই আমাদের বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের , প্রোফাইল নিয়ে বসে আছেন কেননা বাংলা সাহিত্যে তার ভূমিকা অপরিসীম। তাছাড়া গুরুত্বপূর্ণ তথ্যের মধ্যে একটি।

এরপরে আপনি গিয়েছিলেন আপনার বন্ধু কল দিয়েছিল সেখানে ।এবং গিয়ে আপনার ছোট বেলার একটা কথা ভাইয়ের সাথে দেখা হল তার সাথে কিছুটা সময় অতিবাহিত করার পরে আপনার মা কল দিয়েছে ,বাড়িতে যাওয়ার জন্য এবং মায়ের কথা মত বাড়িতে এসে গোসল সেরে বাবা মায়ের সাথে দুপুরের খাবার খেয়ে নিলাম। এবং আপনার মা জানিয়ে ,আপনার কাকিমা অসুস্থ এটাই জেনেই আপনি গিয়েছিলেন দেখার জন্য তবে তার দেখা পাননি।

আপনার কথাটা শুনে আমার বেশি খারাপ লাগলো । ঠিক আপনার মত আমি আমার মায়ের পরে আমার বড় কাকী মা কে অনেক বেশি ভালবাসতাম তবে সে এই পৃথিবী ছেড়ে চলে গিয়েছে। তার কথা মনে পড়লে এখনো চোখের কোনে জল চলে আসে তখন নিজেকে সান্ত্বনা দি ই "এই ক্ষণস্থায়ী পৃথিবীতে কেউ স্থায়ী নয়।"

আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনার কাকীমা যেন খুব দ্রুত সুস্থ হয়ে আবার আপনাদের গ্রামে ফিরে আসতে পারে। সৃষ্টিকর্তাকে ডাকুন সব ঠিক হয়ে যাবে ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60277.41
ETH 3351.71
USDT 1.00
SBD 2.42