You are viewing a single comment's thread from:

RE: Incredible India contest by @sduttaskitchen|My all-time favorite food.

in Incredible India10 months ago

বাহ!
দিদি আপনি খুব চমৎকার ভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, এবং খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন আমারও ভর্তা খুব পছন্দ, আমিও ভর্তা অনেক পছন্দ করি থাকি। সে টা যে কোন ভর্তা এই হোক না কেন, কিন্তুু আজকে আমি আপনার পোষ্টের মাধ্যমে একটা জিনিস দেখলাম যে আলু ভর্তা করেছেন মাছ দিয়ে। আমি অনেক আলু ভর্তা খেয়েছি কিন্তুু কখনো মাছ দিয়ে খাওয়া হয়নি। আমি চেষ্টা করব এরকম বানিয়ে খাওয়ার জন্য অবশ্যই হয়তো মজা হয়েছে। আমি আপনাকে অনেক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনারা জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Sort:  
 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ,,, আমার পোস্ট পড়ে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 10 months ago 

আপু আমার ফোন নষ্ট হয়েছে, কালকে ভিতর আমি ডিসকোড একটিভ থাকবো, আমি কাজ করতে চাই, আমার নাম টা লিস্টিতে নেওয়া হকplz.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63476.83
ETH 3413.43
USDT 1.00
SBD 2.50