পোকেমন ক্যারেক্টার ড্রয়িং

in Incredible Indialast month

আমার বড়দের সকলকে প্রণাম জানাই। আজকে আমি আপনাদের কাছে শেয়ার করতে চলেছি আমার আঁকা আর একটা ছবি। যেটা একটা পোকেমন সিরিজের ক্যারেক্টার। আমি গত দুই দিন ধরে আপনাদের কাছে নিয়ে এসেছিলাম পোকেমন এর আরো দুজন ক্যারেক্টার কে। তাই আজকে আরো কয়েকটা শেয়ার করছি। আমার ইচ্ছা আছে ওই পেজটি জুড়ে শুধু পোকেমন ক্যারেক্টারগুলোকে আঁকবো। যাই হোক আমি গতকাল রাতে ছবিটি এঁকেছি।

20240920_212054.jpg

আজকে আমার হাফ স্কুল ছিল। যেহেতু শনিবার। কিন্তু আমি আজকে স্কুলে যাই নি। আমার শনিবার স্কুল যেতে একদম ভালো লাগেনা। আর শনিবার আমাদের স্কুলে বন্ধুরাও কম আসে। যেহেতু চারটে পিরিয়ড ক্লাস হয় , তাই আমার মা ও বকাবকি করে না যদি আমি না যেতে চাই। তাই আজকে সকাল থেকে আমি বাড়িতে।
আমি আজকে নিজের মতন করে সময়টা কাটিয়েছি। দিদির স্কুল থাকার কারণে দিদি বেশ অনেকদিন হলো শোরুমে যাওয়া আসা করতে পারছে না। আর আমারও তো স্কুল থাকে। আজকে ভাবলাম খাওয়া দাওয়ার পর সকালবেলায় একটু আমাদের শোরুমে যাব। সেখানে কি আমাদের একজন সুরজিৎ দা বলে আছে। সে আমাদের দোকানেই থাকে। তার সাথে অনেক গল্প করেছি। আর অনেক মজা হয় দাদার সাথে। দাদাকে আমি অনেক ডিস্টার্ব করি। আর দাদা ক্ষেপে যায়। এই ব্যাপারটা আমার খুব ভালো লাগে।

যাই হোক আমি কিছুক্ষণ আগে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে গিয়েছিলাম। তাই এখন পোস্ট লিখছি। নিচের লিংকের মাধ্যমে আপনারা আমার আঁকা ভিডিওটি দেখতে পাবেন। ভিডিওটি আমার নিজস্ব চ্যানেল যেহেতু নেই তাই দিদির চ্যানেল থেকে ছেড়েছি।

লিংক

প্রথম ধাপ

এবার শুরু করে দিচ্ছি ছবি আঁকা। আগের দিন একে রাখা ক্যারেক্টারগুলোর নিচে একে নিচ্ছি আর একটা ক্যারেক্টার। আর আমি এই ক্যারেক্টারটি কোন ব্রাশ পেন দিয়ে রং করিনি। তাও চোখটা রং করেছি ব্রাশপেন দিয়ে ।তাছাড়া পুরো বডিটাই ডোমসের কালার পেন্সিল দিয়ে করেছি।

20240921_152356.jpg

দ্বিতীয় ধাপ

আচ্ছা এবার ছবি আঁকাই ফিরে আসি। প্রথমে আমি আমার মেকানিক্যাল পেন্সিল দিয়ে পুরো ছবিটার আউটলাইনে এঁকে নিয়েছি ।তারপর পিঠের জায়গা করে নিয়েছি।

20240921_152424.jpg

তৃতীয় ধাপ

কালো পেনের সাহায্যে পুরো ছবিটার পেন্সিলের দাগ গুলো হাইলাইট করেছি।

20240921_152457.jpg

চতুর্থ ধাপ

এবারে রং করা শুরু করেছি। আমি রং পেনসিল দিয়ে রং করতে শুরু করেছি।

20240921_152540.jpg

পঞ্চম ধাপ

সবুজ দিয়ে আরো বাকি জায়গাগুলো হাইলাইট করেছি। আর এভাবেই তৈরি হয়েছে ছবিটি।

20240921_152620.jpg

ফাইনাল ছবি

20240920_212140.jpg

এই ক্যারেক্টার আঁকার পর পুরো ব্যাপারটা ভরাট লাগছিল। একা একা পিকাচু দেখতে ভালো লাগতো না। তাই বাকি গুলো এঁকে রাখছি। যাইহোক আমার আঁকা ছবিগুলি শেয়ার করতে পেরে আমার খুব ভালো লাগছে।অনেক ধন্যবাদ সকলকে ।

Sort:  
Loading...
 last month 

তুমি স্কুলে যেতে পছন্দ করো না ।আমি ভালো করো জানি। তোমার ছবি আঁকা সুন্দর হচ্ছে। এভাবেই আঁকতে থাকো। তোমার আরো ভালো ভালো ছবি আঁকা দেখার অপেক্ষায় রইলাম। স্টিমিটে ছবি আঁকতে শুরু করে দুষ্টুমি টা মনে হয় একটু কমেছে।

 last month 

এর আগে পোকেমন সুন্দর অংকন করেছিলেন, তোকে তার সাথে আরেকটা ক্যারেক্টার যোগ করলেন, খুবই সুন্দর হয়েছে, আপনি ছোট বয়সে অনেক সুন্দর অঙ্কন করতে পারেন, আজকের অংকন দেখে খুব ভালো লাগলো, ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 29 days ago 

আপনার চিত্রটা অনেক সুন্দর হয়েছে। আপনি আগে অনেক সুন্দর করে এই চিত্রটা অঙ্কন করেছিলে। আপনার প্রত্যেকদিনের চিত্র আমি দেখি এবং আমার কাছে খুবই ভালো লাগে। ধাপে ধাপে সবগুলো কাজ সম্পন্ন করেন। সুন্দর লেখাটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68195.23
ETH 2703.52
USDT 1.00
SBD 2.78