You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest July| Three things that bring a smile to my face.

in Incredible Indialast year
প্রথমেই ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য এমন একটি সুন্দর প্রতিযোগিতায়। আমি পড়ে জানতে পারলাম আপনার মুখে হাসি ফুটিয়ে দেয় বা আনন্দ জাগ্রত করে দেয় সেই তিনটি বিষয়ে সত্যিই অনেক ভালোলাগার।

যখন কোন প্রিয়জন কিংবা বন্ধু যাকে অত্যন্ত বেশি ভালোবাসা হয় তার সাথে দেখা করার শক্তি অনেক আনন্দের ব্যাপার যা আপনি আপনার বন্ধুর সাথে দেখা করলে আপনার ভালো লাগে। এছাড়াও মায়ের সাথে সাক্ষাৎ কিংবা কথা বলায় অত্যন্ত ভালোলাগা বা শান্তি অনুভব কাজ করে। আমি যেহেতু এখনো অবিবাহিত তাই হয়তো বা অতটুকু অনুভব করতে পারিনা তবে যতটুকু পারি আমার ছোট ভাই বোনদের নিয়ে সাথে থাকতে তা আমার খুবই মুগ্ধ করে আনন্দময় মুহূর্তগুলো।

মানুষকে সহযোগিতা করা অত্যন্ত আনন্দের বিষয় যদি সে মন থেকে চায়। যেমনটি হবে আপনি চেয়েছিলেন সেই গাড়িটি ধাক্কা দিয়ে তুলে দেওয়ার জন্য এবং বাকিদের কেউ ডেকে নিয়ে এসেছেন সহযোগিতা করার জন্য ভালো কাজ বলে সম্বোধন।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এবং আপনার এই হাসির কারণ গুলো সত্যিই পছন্দনীয়।

Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য। সাধারণত আমার পোস্টটি একটু বড় হয়ে থাকে যার কারণে হয়তোবা অনেকে পড়েন না কিন্তু আজ আমি দেখলাম বা বুঝলাম না বড় পোস্ট অনেকেই পড়ে তাও মনোযোগ দিয়ে।

আপনার এই কমেন্ট ও মনোযোগ দিয়ে পড়ায় আমি আরো সুন্দর করে পোস্ট করার উৎসাহ পেলাম।

আবারো আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রত্যেকটা পয়েন্ট নোট করার জন্য।

 last year 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52