You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 26 th December || Visiting Happy Valley Park (Part -1)

in Incredible India9 months ago

গুড মর্নিং পিকলু মশাইকে 😅একসাথে ঘুরতে যাওয়া মজাই আলাদ। কে কখন রেডি হবে এই নিয়ে সবাই হুরুহুরী আমার কাছে বেশ ভালো লাগে। পার্ক টি খুব সৌন্দর্যময় দিয়ে ঘেরা। আমার খুব ইচ্ছা আছে যে কোন এক সময় ইন্ডিয়ায় ভ্রমণ করব। পাসপোর্টে তৈরি করা হয়ে গেছে ছেলে ছোট বলে কোথাও যাওয়া হয় না। আপনি খুব সুন্দর সুন্দর জায়গার দৃশ্য আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। মাঝে মাঝে ভ্রমন করলে মনটা অনেক ভালো হয়ে যায়। অসংখ্য ধন্যবাদ

Sort:  
 9 months ago 

অবশ্যই আপনার আমন্ত্রণ রইলো আমাদের ইন্ডিয়াতে।ছেলে একটু বড় হলেই চলে আসবেন ইন্ডিয়াতে। ঘুরে দেখার বহু জায়গা আছে এখানে। আমার বিশ্বাস আপনার সেই জায়গাগুলি ভালো লাগবে। পিকলু মশাইয়ের তরফ থেকে আপনাকেও থ্যাঙ্ক ইউ। একদমই মাঝে মধ্যে ঘুরতে বেরোলে মনটা ভালো লাগে, না হলে একই পরিবেশের মধ্যে কখনো কখনো আমরা সকলে বিরক্ত হয়ে উঠি। ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।ভালো থাকবেন।

হ্যাঁ অনেক ছোটবেলায় গিয়েছিলাম আমার দাদীর বাপের বাড়ি। আমার দাদি বছরে দুইবার করে যায়। এখনতো ভিসা ছাড়া যাওয়া যায় না আমি যখন ক্লাস টু তে পড়ি তখন একবার গিয়েছিলাম ইন্ডিয়ান পুলিশ দেখে তো কান্না শুরু 😅আম্মু কে বলছে আমাকে কি ধরে নিয়ে যাবে এখনো মনে পড়লে হাসি পাই। অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 60986.47
ETH 2413.18
USDT 1.00
SBD 2.59