You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India9 months ago

প্রথমে আপনাকে অনেক শুভেচ্ছা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। প্রথম দ্বিতীয় তৃতীয় আপনার সাথে আমি একমত, শান্তি ভাবে প্রত্যেকটা দেশে জন্য পরিচালনা। আমার কথায় আসি ডিপ্রেশন, ডিপ্রেশন সব চাইতে বড় একটি মারাত্মক রোগ। বিগত এক বছর ধরে আমি খুব টেনশনে আছি। এখান থেকে দুই মাস আগে এই প্লাটফর্মে আসার আগে আমি সবসময় টেনশনে ভুকতাম। 2020 সালে সেম টু ইউ রহমত আছে আমিও খুব টেনশনে ছিলাম যে সংসার ধর্ম পড়াশুনা এগুলো নিয়ে কিভাবে আমি পরীক্ষা দেব। মন থেকে কিছু চাইলে সেটা ইনশাল্লাহ পূরণ হয় আমিও যে কোন একটা বিভেদ চেয়েছিলাম। আল্লাহ আমার সেটা পূরণ করেছিল। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো সুস্থ থাকবেন ভালো থাকবেন।

Sort:  
 9 months ago 

একদম তাই মন থেকে কিছু চাইলে সেটা পাওয়া অবশ্যই সম্ভব, এছাড়া আমাদের হাদিসেও তো আছে নিয়ত গুনে বরকত।
নিয়ত তুমি ভালো করো তাহলে অবশ্যই সেই নিয়ত পূরণ হবে। এই ছোট্ট জীবনে অনেক বাধা বিঘ্নতা পেরিয়ে এ পর্যন্ত আসতে পেরেছি এটাই হাজার হাজার শুকরিয়া সৃষ্টিকর্তার কাছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62135.43
ETH 2418.50
USDT 1.00
SBD 2.58