You are viewing a single comment's thread from:

RE: "Travel diary- Explored Digha-(Part-1)"

in Incredible India3 months ago

মানুষ চলে গেলে স্মৃতিগুলো শুধু থেকেই যায়। আপনি ভালো করেছিলেন যে বাইরে ঘুরতে গিয়ে ছিলেন। কারণ আমারও যখন মন খারাপ থাকে বাইরে কোথাও ঘুরতে গেলে মন ভালো হয়ে যায় ।আশা করি আপনিও ঠিক হয়ে যাবেন।

যদিও আমার পাহাড় সব থেকে বেশি পছন্দের জায়গা। তবুও আমি অনেকবার সমুদ্র ঘুরে এসেছি। ঢেউগুলোর দিকে তাকিয়ে থাকতে সত্যিই খুব ভালো লাগে।

Sort:  
 3 months ago 

আমার ক্ষেত্রে বিষয়টা উল্টো, পাহাড়ও আমার বেশ পছন্দের, তবে সমুদ্র বেশি টানে আমায়। সমুদ্রের পাড়ে একা বসে থাকাটাও আমি অনেক বেশি উপভোগ করি। নির্জনতার মাঝে সমুদ্রের ঢেউয়ের আছড়ে পড়ার সাথে,‌ নিজের জীবনের বেশ কিছু অনুভূতির বেশ মিল পাই‌। অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64192.94
ETH 2764.54
USDT 1.00
SBD 2.65