You are viewing a single comment's thread from:

RE: 19/6/24 আজ ছিলো আমার খালামনির গায়ে হলুদ।

in Incredible India3 months ago

যদিও কোন সাজগোজ করেননি কিন্তু আপনাকে বউ থেকে কম সুন্দর লাগছে না। তবে আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে গায়ে হলুদে বউয়ের সামনে থাকা নাস্তা গুলো। ফল ও পিঠা দিয়ে খুব সুন্দরভাবে স্টেজ সাজানো হয়েছে। নববধূকেও চমৎকার লাগছে।

আপনার মেয়ে এখানে অনেক আনন্দ উল্লাস করেছে জেনে ভালো লাগলো। এ ধরনের অনুষ্ঠানে আসলে বাচ্চাদের সবচেয়ে বেশি আনন্দ হয়।

তবে এই গরমের মধ্যে বিরিয়ানি খাইয়েছে। নিশ্চয়ই বিরিয়ানি খেয়ে সবার আরো বেশি গরম লাগছিল। সব মিলিয়ে চমৎকার উপস্থাপনা করেছেন।

Sort:  
 3 months ago 

তাই নাকি, তাহলে তো ভালই হয়েছে না সেজে ও বউ মত লাগছে, একদম ঠিক আপনার মত আমার কাছেও, গায়ে হলুদের যত প্রকারের নাস্তা ছিল পিঠাগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। দেখতে যেমন সুন্দর ছিল খেতেও অসম্ভব মজাদার ছিলো।
অনুষ্ঠানে গিয়ে আমার সাথে সাথে আমার মেয়েও বেশ আনন্দ করেছে। আর এরকম অনুষ্ঠানে বাচ্চাদের আনন্দের বেশি আনন্দ।
সে কথার বলবেন না এই গরমে বিরানি খেয়ে আমার অবস্থা একদম খারাপ হয়ে গিয়েছিলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43