You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India2 months ago

প্রত্যেক সপ্তাহে শম্পা দিদির এই রিপোর্টটি প্রকাশিত হলে আমার কাছে অস্বস্তি লাগে। সবচেয়ে খারাপ লাগে নিজের পারফরম্যান্স দেখে। অথচ নিয়মিত দিদিকে বলে যাচ্ছি ভালোভাবে কাজ করবো।
সত্যি কথা বলতে,মনে হচ্ছে আমাদের সবার ভেতরে উদ্দীপনার বড়ই অভাব দেখা দিয়েছে। আজকের রিপোর্ট অন্তত তাই বলছে। কেন যেন সবাই ঝিমিয়ে পড়েছে।
নিজের কথা বলতে হলে এটাই বলব যে আমি আমার ব্যক্তিগত বিভিন্ন কারণে মাঝে মাঝে খুব বাজে অবস্থায় থাকি। শুধু এই প্লাটফর্মেই নয়, আমি প্রায় সর্বক্ষেত্রেই নিজেকে অনেক কিছু থেকে গুটিয়ে নিয়েছি। এজন্য আমি কোন অজুহাত বা কাউকে দোষারোপ করতে চাই না।

Sort:  
 2 months ago 

কেন যেন সবাই ঝিমিয়ে পড়েছে।

আমার তো আপনাকে হবে থেকে কাজ করছেন সবচাইতে ঝিমন্ত মনে হচ্ছে!
একজন মানুষ যে পড়তে পছন্দ করে তার কাজের মান ক্রমশই নিম্নমুখী এটা মানতে আমারও বেশ কষ্টই হয়!

এর সাথে যোগ করতে চাই আপনাদের সকল সমস্যা, যেটা আমার মনে হয় পৃথিবীর সকল মানুষের আছে, কেউ তাকে পাথেয় করে নিজেকে এগিয়ে নিয়ে যায়, আর কেউ তাকে ধরে বসে থাকে এই যা পার্থক্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56587.45
ETH 2991.05
USDT 1.00
SBD 2.15