You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India8 months ago

অনেক সুন্দর ভাবে আপনি প্রশ্নগুলোর উত্তর দিয়ে গেছেন সে জন্য আপনাকে অনেক অভিনন্দন জানাই। দিন শেষে আপনি একজন পরিবার অন্ত প্রাণ মানুষ। আপনার সবকিছুতে আপনার পরিবার সবার আগে থাকে। এটা আমার কাছে খুবই ভালো লাগে। পড়াশোনার প্রতি আপনার যে ডেডিকেশন তা অনেকের মধ্যেই দেখা যায় না। এছাড়া যত কষ্ট করে আপনি পড়াশোনা তে গিয়েছেন এটা অনেকের জন্য অনুপ্রেরণা। আপনি একটা ছোট ঘটনা দিয়ে এই জিনিসটি আবারও বুঝিয়েছেন। খুব ভালো লাগলো আপনার আজকের এই লেখাটি।

Sort:  
 8 months ago 

আপনার কমেন্ট দেখে আমি মুগ্ধ,
আমার এই ছোট্ট পরিবারটা কে আমি অনেক বেশি ভালোবাসি। হয়তো আমার মত অন্য সবাই ও তাদের পরিবারটা কে ভালোবাসে।
তবে এটা সত্যি একজন মানুষ কখনো সবার কাছে পারফেক্ট হতে পারেনা, কিন্তু আমি সব সময় চেষ্টা করি আমার দায়িত্ব গুলো খুব সঠিকভাবে পালন করার জন্য।
খুব ইচ্ছা আমি একজন স্বাবলম্বী নারী হব এবং এই ভালোবাসার পরিবারটার পেছনে দাঁড়াবো আর এই ইচ্ছা থেকে পড়া লেখা টা কে হাজার বাধা বিপদ পেরিয়ে সম্পূর্ণ করার চেষ্টা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59351.18
ETH 2529.39
USDT 1.00
SBD 2.42