You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest August-#2| Share your best and worst memories of life.

in Incredible India11 months ago

আপনার সন্তান হারানোর বেদনার কথাটি কে আপনি জীবনের সবচেয়ে খারাপ ঘটনা হিসেবে উল্লেখ করেছেন। এটা সত্যি একটা ভয়াবহ ব্যাপার। সন্তান সে যত টুকু বয়সেরই হোক না কেন তাকে হারানো একজন মায়ের জন্য অনেক কষ্টকর। আপনি সন্তানদেরকে ঘিরে আপনার সুখ দুঃখ দুটি বিষয় আলোচনা করেছেন। প্রতিযোগিতা আপনার জন্য অনেক শুভকামনা রইল।

Sort:  

ধন্যবাদ আপু আপনি সময় দিয়ে আমার পোস্টটি করেছেন সেটার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আসলে সত্য কথা বলেছেন সন্তান আমাদের জীবনে অনেক বড় একটা আশা এবং সুখের একটা পথ তাই সন্তান হারানোর বেদনাটা আজও আমি ভুলতে পারিনি তাই আমার কাছে মনে হয়েছে এটা আমার সবচেয়ে খারাপ একটি মুহূর্ত ছিল যা আমার নিজের অসতর্কতার কারণে , ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57344.91
ETH 3100.39
USDT 1.00
SBD 2.42