You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি পোস্ট

in Incredible India3 months ago

সর্বপ্রথম আপনাকে জানাবো আমি অসংখ্য ধন্যবাদ কারণ আপনি যে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপনা করেছেন আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছে। আসলে আপনার প্রত্যেকটা ধারণ করার ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে।

এবং আমি আরো একটি কথা বলতে চাই আপনি এখানে আপনার পোষ্টের মাধ্যমে উল্লেখ করেছেন মোবাইলের ক্যামেরা ভালো হলেই ভালো ছবি হয় আসলে আমি এখানে একটু বলব এটা একদম ভুল একটি ধারণা।

মোবাইল অনেক ভালো থাকলেও নিজে যদি ভালোভাবে ছবি ধারণ না করতে পারে তাহলে সেই ছবির সৌন্দর্য আমরা কখনো আনতে পারব না। ছবি ধারণ করার মধ্য নিজের অভিজ্ঞতা একটু হলেও থাকা অনেক প্রয়োজন আছে। আমি খুব ভালো ছবি ধারণ করতে পারে না তবে আমার বড় ভাই অনেক ভালো ছবি ধারণ করতে পারে এবং তার ছবি দেখে আমি মাঝেমধ্যে অবাক হয়ে যাই কারণ আমার চেয়ে তার মোবাইল অনেকটা কম দামে এবং তার পাশাপাশি তার চেয়ে আমার ক্যামেরা অনেক ভালো কিন্তু আমি তার মতো ছবি ধারণ করতে পারে না।

Sort:  
 3 months ago 

হ্যাঁ ভাইয়া, ছবি তোলার জন্য অভিজ্ঞ ক্যামেরাম্যান দরকার হয় । আমরা একই ছবি বিভিন্ন জন বিভিন্নভাবে তুলে থাকি

ক্যামেরা ধরার একটি নির্দিষ্ট নিয়ম থাকে যা আমরা সকলে পারি না। তারসাথে ক্যামেরার রেজুলেশন যদি ভালো থাকে ছবিটা স্পষ্ট আসে।

সুন্দর একটি মন্তব্য দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60249.86
ETH 2347.79
USDT 1.00
SBD 2.52