You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 27 December

in Incredible India6 months ago

বাড়ি যদি একাধিক ভাবে মানুষ অসুস্থ হয়ে থাকে তখন নিজের শরীরের প্রতি সেই আঘাত নিয়ে আসে, ঠিক মতো ঘুমানো হয় না এবং বিভিন্ন চিন্তা করে নিজের শরীরটা আরো বেশি খারাপ হয়ে যায়, বাড়ির সবাই অসুস্থ থাকার কারণে ভালো ভাবে হয়তোবা ঘুম হচ্ছে না আপনার,

এবং আজকে কিছু সময় ঘুম পড়েছিলেন এবং ফোন আসার পরে ঘুম ভেঙে গিয়েছে তারপরে আপনার শাশুড়ি আম্মা ওপাশ থেকে কান্না করছিল ডাক্তার না আসার জন্য,

আসলে যখন একটি রোগ খুবই মারাত্মক ভাবে আমাদের শরীরে প্রবেশ করে তখন হয়তোবা আমরা বুঝতে পারি না তার কি জ্বালা কিন্তু ধীরে ধীরে আমরা বুঝতে পারি তার দিক থেকে কতটা সমস্যা আমাদের জন্য,

এবং কখনো খুবই দ্রুত রোগ সারে না রোগ সারতে অবশ্যই একটু সময়ের প্রয়োজন আছে তাই অবশ্যই ধৈর্য ধারণ করতে হবে সৃষ্টিকর্তা খুবই দ্রুত আপনার শ্বশুরকে সুস্থতা দান করুক দোয়া রাখি।

Sort:  
 6 months ago 

বর্তমান সময়টা অনেক বেশি কঠিন সৃষ্টিকর্তার কাছে বারবার প্রার্থনা করি। যেন এই সময়টাতে আমাকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করে। ধৈর্যের সাথে দিন পার করে দিচ্ছি। অবশ্যই তিনি সুখের দিন সামনে আমার জন্য রেখে দিয়েছেন। আসলে ঘুম যখন হয় না, তখন শরীর অনেক বেশি অসুস্থ হয়ে যায়। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 6 months ago 

অবশ্যই আপু ধৈর্য ধরুন দেখবেন সৃষ্টিকর্তা সামনে অনেক ভালো কিছু রেখেছে আমরা একটি কথা সবাই জানি ধৈর্য ধরলে অবশ্যই আমরা সামনে ভালো কিছু পেয়ে থাকি এবং আপনার সামনের দিনগুলি সুন্দর হবে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি।

 6 months ago 

ধৈর্য ছাড়া আমার জীবনে আর কিছুই নেই। আর সেটাই মাথায় রেখে প্রত্যেকটা দিন পার করে দিচ্ছি। আমি জানি সৃষ্টিকর্তা আমার পরীক্ষা নিচ্ছে। কারণ এই দুনিয়া হচ্ছে পরীক্ষার হল। এখানে আমরা যত ভালোভাবে পরীক্ষা দিতে পারব। ওপারে গিয়ে আমরা তত বেশি ভালো থাকতে পারবো। তাই সর্বদা ধৈর্যের সাথে এগিয়ে যাচ্ছি। সামনের দিন সুন্দর হোক বা না হোক তাতে আমার কোন সমস্যা নেই। আমি যদি পরকাল ভালো থাকতে পারি, এটাই আমার জন্য শান্তি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57292.40
ETH 3073.43
USDT 1.00
SBD 2.32