You are viewing a single comment's thread from:

RE: ছোটবেলায় নানার কাছে থেকে অনেক গল্প শুনতাম। এরকম গল্প শুনতে সবারই ভালো লাগে। (Beneficiaries 10% meraindia)

in Incredible Indialast year

নানা নানি এবং দাদা-দাদির কাছ থেকে শৈশব জীবনে আমরা অনেক গল্প শুনেছি যে গল্পগুলো শুনলে আমাদের সেই সময় খুবই ভালো লাগতো, আসলে সত্য কথা বলতে আমি কখনো নানা এবং নানীর আদোর পায়নি কারণ আমি ছোট থাকতে আমার নানা নানি মারা গিয়েছে যার জন্য আমি আমার নানা নানীর কথা কখনো বলতে পারি না কারণ আমার কিছু মনে নাই তবে দাদা দাদির আদর ভালোবাসা পেয়েছি। এবং অন্য মানুষের নানা-নানির কাছ থেকে গল্প ভালোবাসা সবকিছু দেখে কিছুটা অনুভব করতে পারি আসলে নানা নাতি সম্পর্ক অনেক মধুর একটি সম্পর্ক যে সম্পর্ক প্রতিটা মানুষের জীবনে জড়িয়ে থাকে।

ধন্যবাদ আপনাকে অনেক সুন্দর একটি লেখা আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

Sort:  
 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে এত সুন্দর করে সেই অনুযায়ী মন্তব্য প্রকাশ করার জন্য। ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60165.60
ETH 2421.15
USDT 1.00
SBD 2.44