You are viewing a single comment's thread from:

RE: Incredible India Community updates for February 2023

in Incredible India2 years ago

একা একা হেঁটে হয়তোবা অনেক দূরে যাওয়া যাবে কিন্তু সেই হাঁটার মধ্যে নিজের মনটা অনেক কষ্টে থাকবে কিন্তু সবাই যদি একসাথে হেটে যায় তাহলে ধীরে ধীরে অনেক পথ গেলেও কিছুই বুঝা যায় না যে কতটা পথ আমরা এগোতে পেরেছি কষ্ট কি জিনিস সেটাও বুঝা যায় না।

তেমন এই প্লাটফর্মে আমি আমার নিজের ব্যক্তিগতভাবে বলছি আপনাদের মাধ্যমে কতটুকু এগোতে পেরেছি তা সঠিক জানা নেই কিন্তু সবাই একসাথে কাজ করার মজাটাই আলাদা পাশাপাশি আপনি সাপ্তাহিক ক্লাসের একটি আয়োজন করেছেন আমার কাছে অনেক ভালো লেগেছে।

এবং সপ্তাহের একদিন আমাদের আনন্দ দেয়ার জন্য একটি আয়োজন করেছেন সেটিও খুবই আমার কাছে ভালো লেগেছে।

যেকোনো একটি সংসারে একটি গার্জিয়ানের প্রয়োজন হয় আমি মনে করি আমাদের এই সংসারের গার্জিয়ান আপনি আপনার মতো করে চলা আমাদের উচিত এবং আপনি আমাদের পাশে আছেন এবং থাকবেন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58118.57
ETH 2462.81
USDT 1.00
SBD 2.38