You are viewing a single comment's thread from:

RE: আমার ছাত্রজীবন।পর্ব-১

@bambuka আপনাকে অসংখ্য ধন্যবাদ বিষয়টি বুঝতে পারার জন্যে! লেখকদের জীবনে ও কর্মক্ষেত্রে AI নিজে এবং AI detector কতোটা ক্ষতিকর প্রভাব ফেলছে তা ভাষায় প্রকাশ করার মতন না। তবে AI DETECTOR একটু উন্নত ভাষায় লেখা হলেই সেটার বিচার করতে ভুলভাল করছে। বিষয়টা মেনে নেয়া ছাড়া আর কোনো পথ নেই।আপনার সরল স্বীকারোক্তি আমার ভালো লেগেছে।আপনার কাজ আপনি করে যান। তবে ভুল বোঝাবুঝির কারনে কোনো লেখক যদি ভুল ট্যাগ বা ওয়ার্নিং এর ট্যাগ অর্জন করে সেটা দুঃখজনক। দয়া করে যদি এমন ব্যবস্থা থাকতো যে এমন পরিস্থিতিতে লেখকের সাথে আগে কথা বলে জিগ্গেস করে ও ট্যাগ বসানো যেতো তাহলে খুবই সুন্দর হতো বিষয়টা।কারন এটা সামাজিক মাধ্যম সবাই সবার ট্যাগ দেখে।সবাই সম্মানের সাথে বাচুক এটাই আমার ইচ্ছা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনি একজন তড়িৎকর্মা মানুষ এবং ভালো মানুষ। ভালো থাকবেন

Sort:  

এই প্রশ্ন এখনও আমাকে তাড়া করে.আমি অন্য সম্প্রদায়ের মধ্যে বাংলা আরও দুটি পোস্ট পাওয়া যায় নি. একই সাইটে চেক করার সময়, আমি চেক সন্তোষজনক ফলাফল পাওয়া যায় নি. দৃশ্যত অনেক লেখা লেখার শৈলী উপর নির্ভর করে. আমি এখনও কোন উত্তর নেই যে আমি সন্তুষ্ট হতে পারে.

this question still haunts me.I found two more posts in Bengali in another community. When checking on the same sites, I found the results of the check satisfactory. Apparently a lot depends on the style of writing the text. I don't have any answers yet that I can be satisfied with.

этот вопрос до сих пор не даёт мне покоя.Я нашёл ещё два поста на бенгальском языке в другом сообществе. При проверке на тех же сайтах я нашёл результаты проверки удовлетворительными. Видимо многое зависит от стиля написания текста. У меня пока нет ответов, которыми я бы мог удовлетвориться.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 59322.53
ETH 2584.74
USDT 1.00
SBD 2.45