You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest December #2 || My gifts from Santa.

in Incredible India9 months ago

আপু প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আপনি তিনটে প্রশ্নের খুব সুন্দর করে উত্তর দিয়েছেন। প্রথম দ্বিতীয় তৃতীয় এই তিনটা প্রশ্ন আপনি আমার মনের মতন মনের কথাগুলোই লিখেছেন। আপনার তিন নম্বর প্রশ্ন টি সেম টু একদম আমার মতন। আমি HSC পরীক্ষা দিয়েছি ২০২১ সালে তখন আমি প্রেগনেন্ট ছিলাম। আমার ভ্যাজের অনেক মেয়েরা এরকম অবস্থায় কারণে পরীক্ষা দেয়নি কিন্তু আমার মনে জোর সাহসটা রেখে আমি পরীক্ষা দিতে প্রস্তুতি নিলাম। কিন্তু পরীক্ষা আমার শেষ হয়েছে বৃহস্পতিবার এবং শুক্রবার রাতে বরিশাল হসপিটালে সিজারে আমার ছেলে হয়েছে। কিন্তু সামনের দিকে আর পড়ালেখা চালিয়ে যেতে পারেনি কিন্তু আমার স্বামীর আর্থিক অবস্থার কারণে। সেই আমাকে ডিগ্রী কলেজে ভর্তি করেছিল কিন্তু এগিয়ে যেতে পারিনি। আসলে পড়ালেখা বয়স নিয়ে চলে না কিন্তু সামনের দিকে আসা আছে আমি একসময় আবার কলেজে ভর্তি হব এবং আবার পড়ালেখা চালিয়ে যাব। ইনশাল্লাহ আল্লাহ যদি সহায় হয়।
আপনি তিনটি প্রশ্নটি অসাধারণ হয়েছে থ্যাঙ্ক ইউ এমন সুন্দর প্রশ্নের উত্তর দেওয়ার জন্য।

Sort:  
 9 months ago 

কমেন্টটা পড়তে গিয়ে না খুব ভালো লেগেছে এবং কোথাও গিয়ে একটা মনে হয়েছে, আমরা নারীরা যদি একটু ধৈর্য ধারণ করি তাহলে আমরাও কিছু করতে পারি। পরিবার সংসার প্রেগনেন্সি অবস্থাতেও আপনি কত বড় একটা রিস্ক নিয়ে পরীক্ষা দিয়েছেন।

তবে মন খারাপ করবেন না ।চেষ্টা থাকলে এবং মনে আশা থাকলে। তাহলে অবশ্যই একদিন আবার পড়ালেখা শুরু করতে পারবেন ।আপনার জন্য আমার তরফ থেকে রইল অনেক অনেক প্রার্থনা অবশ্যই আপনার মনের আশা সৃষ্টিকর্তা পূরণ করবে।

 9 months ago 

তবে আমার বিশ্বাস আপনারা যদি এরকম পাশে থাকেন এবং সাপোর্ট করেন তাহলে আমি অনেক দূর এগিয়ে যেতে পারবো পড়ালেখা নিয়ে। যেহেতু আমি এখন পড়ালেখা করি না কিন্তু সামনের দিকে পড়ার খুব ইচ্ছা ও আগ্রহটা আছে।
আপনার পোস্টটি পড়ে আমার খুব মনে লেগেছে তার জন্য আমার মনের কথাগুলো প্রকাশ করলাম থ্যাঙ্ক ইউ রিপ্লেই দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62135.43
ETH 2418.50
USDT 1.00
SBD 2.58