You are viewing a single comment's thread from:

RE: মানি প্লান্ট গাছের ফটোগ্রাফি Money plant photography .

in Incredible Indialast year

আপনার বাসার মানি প্লান্ট আছে রয়েছে যেটা আপনার মেয়ের খুব শখের একটা জিনিস। এই গাছটা আমি কতবার দেখেছি কিন্তু নামটা জানা ছিল না আজ আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম এই গাছটার নাম মানি প্লান্ট গাছ।

এই গাছটির সম্পর্কে আপনি সতর্কতা ও দিয়েছেন এটি নাকি একটি বিষাক্ত পাতা গাছ।কিন্তু আমার জানা ছিল না আপনার পোষ্টের মাধ্যমে আমি সতর্ক হয়ে গেলাম।
আপনাকে অসংখ্য ধন্যবাদ,,,, এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য থ্যাঙ্ক ইউ।

Sort:  
 last year 

আমার ও খুব ভালো লাগলো আপু ,যে আপনি বিষয়টি আমার পোষ্টের মাধ্যমে জানতে পেরেছেন ।নতুন কিছু দিতে পারলে নিজের ও ভালো লাগে ।ভালো থাকবেন আপনার উপস্থাপন ভঙ্গি খুব সুন্দর ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

থ্যাঙ্ক ইউ💖💖

 last year 

Welcome dear friend

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67317.89
ETH 2666.70
USDT 1.00
SBD 2.70