You are viewing a single comment's thread from:

RE: স্বাস্থ্য বিষয়ক,,, নিম পাতার উপকারিতা সম্পর্কে আমার লেখা আর্টিকেল।

in Incredible India11 months ago

নিম পাতা আমাদের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। আমার এখনো মনে আছে আমার বড় আপুর পায়ে কি যেন হয়েছিল। তার কারণে আমার মা নিমপাতা বেটে দিয়েছিল আপুর পায়ে।এ কারণে বুঝতে পারলাম নিম পাতা আমাদের শরীরের জন্য অনেক উপকার করে।

তবুও আপনার পোস্টটি সম্পূর্ণ পরে আরো বেশি কিছু জানতে পারলাম আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে তো ভালো একটা পোস্ট তুলে ধরার জন্য ।

Sort:  
 11 months ago 

নিমপাতা বেটে আপনার আপুর পায়ে লাগানোর ফলে
যে উপকার পেয়েছেন তা আপনি কমেন্টের মাধ্যমে উল্লেখ করছেন। যদি পায়ে কি হয়েছিল সমস্যাটা জানতে পারতাম তাহলে তা থেকে শিক্ষা নিতে পারতাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 11 months ago 

আসলে ওটা পায় কি হয়েছিল তা আমি জানিনা এতোটুকুই বলতে পারি । কালো কালো গুটার মতন কি যেন হয়েছিল তার পা চুলকাতে চুলকাতে রক্ত বের হয়ে আসতো।

তারপর মা নিম পাতা এনে চুলকানোর পর এই পাতাগুলো মেখে দিত ওটা না শুকাবাব আগ পর্যন্ত পায়ে থাকতো। এরকম করে সপ্তাহ খানেক পায়ে মাখত। এটাই আমি দেখেছিলাম তাই আপনার পোস্টে শেয়ার করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58445.33
ETH 3158.42
USDT 1.00
SBD 2.22