You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 24 June, 2024

in Incredible India2 months ago

আসলেই ঠিক বলেছেন।মেস লাইফ আর বাসায় কাটানো জীবন একেবারেই ভিন্ন রকম।মেসে আসার পর কেউ কিছু বলার মতো থাকে না।নিজের মতো করে সময় অতিবাহিত করা যায়।তবে আমাদের সেই সময়গুলো অবশ্যই ভালো কাজে ব্যায় করা উচিত। আসলে আমি রোহিত শর্মার অনেক বড় ভক্ত।ইন্ডিয়ান এই একটা প্লেয়ারের ভক্ত আমি।তার পাওয়ার হিটিং আমি যতবারই দেখি ঠিক ততবারই মুগ্ধ হয়ে যাই।ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে।

Sort:  
 2 months ago 

ম্যাচ লাইফ এর কথা শুনলেই কেন জানি আবারো ম্যাচ লাইফে ফিরে যেতে ইচ্ছে হয়। কারণ ম্যাচ লাইফ এর মতো স্বাধীনতা আর কোথাও নেই। সবকিছুই নিজের ইচ্ছামত করা যায়। ম্যাচ লাইফের বিশেষ করে আমি সবার সাথে কাটানো মুহূর্তগুলো খুব মিস করি। সত্যি কালকে ইন্ডিয়া যে খেলা দেখাইছে অবাক করার মত। আপনার মন্তব্য পড়ে বুঝতে পারলাম আপনি অনেকটাই ইন্ডিয়ার ভক্ত।

আমার কমেন্টের সুন্দর রিপ্লাই দেওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62991.12
ETH 2685.43
USDT 1.00
SBD 2.55