আমার চট্টগ্রাম টূর!!!! পর্ব-২

in #blob5 years ago

প্রথম পর্ব পড়তে এখানে ক্লিক করুন

কাল কিছু টা লিখে ছিলাম আজ আর কিছু লিখব। তো কাল যেখান থেকে শেষ করেছিলাম আজ সেখান থেকেই শুরু করছি।

খুব ভয়ে ছিলাম আমি আর আমার ফ্রেন্ড রা। পরে আবার ঘুম দেই। কতক্ষন পর বাস এর সুপারভাইজার ঘোসনা দেন যে ২০ মিনিট বিরতি। মানে একটি রেস্টূরেন্ট এ গাড়ি থামিয়েছে। যাতে মানুষ খাওয়া দাওয়া করতে পারে। আমি আর বাকি দুই বন্ধু বাস থেকে নামলাম নেমে প্রথমে ওয়াশ রুম এ গিয়ে ফ্রেশ হলাম। তারপর এসে ৩ জন চা খেলাম। চা খেতে গিয়ে জীব পুড়ীয়ে ফেলেছি। হাহাহা। আমার সব সময় এমন ই হয়। তো চা খেয়ে ৩ জন একটু হাটা হাটি করলাম।

আমার বন্ধু শাকিল মাঝ খান দিয়ে অন্য এক দোকান থেকে চিপ্স কিনলো। আমরা ৩ জন মিলে সেই চিপ্স খেলাম মজা করে। পরে গাড়ি ছাড়ার কিছুক্ষন আগেই আমরা বাস এ উঠে গেলাম।

বাস এ আমি শান্তি মত ঘুমাতে পারি নি একটি মহিলার কারনে। এমন ফালতু মহিলা জীবনেও দেখি নাই। আমি টিকেট কিনার সময় বলে ছিলাম আমি জানালার পাশে বসব। আমার বন্ধু গুলা শয়তানি করে আগে গিয়ে বসে গেছে। ফলে আমাকে অন্য একটা সীট এ বসতে হয়। পাশে একজন পরীক্ষার্তী ছিলো কিন্তু কিছুক্ষন পর সে পিছনে চলে যায় আসে একজন মহিলা। আর শুরু হয় ওই মহিলার ফাইজলামি। প্রথমে মহিলা ধুলার মধ্যে জানালা খুলে রাখে। পরে সে বমি করে ধুলা খেয়ে। যখন বাস হাইওয়ে রোড এ পৌছায় তখন খুব জোরে চলতে ছিলো ফলে বাইরে থেকে অনেক বাতাস আসতে ছিলো। সবার জানালা অফ ছিলো কিন্তু ওই ফাজিল মহিলা জানালা খুলে রাখছে। শীতে আমার অবস্থা খারাপ। এটাতো গেলো জানালা খোলা। পুরাটা রাস্তা মহিলা কতক্ষন পর পর বড় বড় ঢেইক দেয়। আমার যা ভয় লাগছিলো।

তো এই পর্বে এইটুকুই। কাল অন্য পর্ব নিয়ে হাজির হবো।

Sort:  

Neat work, friend.

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.033
BTC 63968.82
ETH 3136.80
USDT 1.00
SBD 4.28