আমার চট্টগ্রাম টূর!!!! পর্ব-১

in #blob6 years ago

অনেক দিন ধরে কোথাও যাওয়া হয়না। মন টা কেমন ভারি ভারী হয়ে উঠছিলো। ভাবলাম একটা টুর দেওয়ার দরকার। কিন্তু সাথে তেমন কেউ ছিলো না তাই আশা হত হতে হয়। হঠাত শুনি আমার এক বন্ধু শাকিলের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষা আছে ।

খবর টা শুনেই মন টা কেমন নেচে উঠলো। আমিও মনে মনে সব ঠিক করে ফেললাম। কিন্তু আমার উদ্দেশ্য ছিলো আমার হবু বউ এর সাথে দেখা করতে যাওয়া। হেহেহে। কেউ কিছু জিজ্ঞাসা কইরেন না আবার। যেই ভাবা সেই কাজ। ১০ দিন আগে গেলাম টিকেট কাটতে। কিন্তু হায় কপাল। ১০ দিন আগের ট্রেনের টিকিট নাই। এখন কি করা যায়? গেলাম বাসের টিকেট কাটতে। এনা কাউন্টার এ খোজ নিলাম বল্ল নাই। গেলাম স্টার লাইন কাউন্টার এ সেখানেও নাই টিকিট। শেষ ভরসা শ্যামলি পরিবহন। গেলাম বলল আছে। ৩ টা টিকেট ১৫০০ টাকা। আমরা না নিয়ে রাস্তার অপর পাশে শ্যামলির কাউন্টারে গেলাম। সেই ৩ টিকেট সেখানে নিলো ১৪৪০ টাকা। রাস্তার এপার ওপার এর মধ্যেই প্রতি টিকিট এ ২০ টাকা কম বেশি। গত ২৭ তারিখ রাত ১১ টা ৪৫ এ আমাদের বাস ছিলো। সব কিছু গুছিয়ে নেই। ১০ টা ৪৫ এর দিকে বাসা থেকে বার হই আমি আর আমার ফ্রেন্ড শাকিল। আমরা ৩ জন যাবো। আরেক জন হচ্ছে শাকিল এর এক ফ্রেন্ড। তো যথারিতি আমাদের বাস ছাড়ে ১১ টা ৪৫ এ। খুব ভালোই লাগে। আমরা ঘুমিয়ে ঘুমিয়ে যাই।

মাঝে এক কাহিনি ঘটে। হঠাত আমার ঘুম ভেংগে যায়। দেখি গারি ঘুরাচ্ছে। মানে উলটা দিকে ঘুরাচ্ছে। বুঝতেছিলাম না কি হচ্ছে পরে দেখি ড্রাইভার পাশের রোড এ গাড়ি ঢুকিয়ে দিয়েছে। মানে যে পাশ থেকে গাড়ি আসতে ছিলো। খুব ভয় পেলাম। যদি এক্সিডেন্ট হয়ে যায়। একটু পর দেখি আমরা যে রাস্তা দিয়ে যাচ্ছিলাম সেটাতে খুব জ্যাম। কারন সামনে বাজার ছিলো। ট্রাক গুলো রাস্তার মধ্যেই আনলোড হচ্ছিলো ফলে জ্যাম লেগে যায়। অন্য বাস গুলাও যেতে পারছিলো না। একটু সামনে গিয়ে বাজার পার হয়ে ড্রাইভার আগের রাস্তায় চলে যায়।

Sort:  

শালা ছবি দেশ নাই ক্যান? আমিও লেখমু ভাবতেছি।
কিন্তু লিখতে মন চাইতেছে না। রিওয়ার্ড কমায় আর কাজ করতে মন চায় না।

এইটা পার্ট ১ ছিলো। পার্ট ২ তে ছবি দিব। হ রে... কইমা গরিব বানাইয়া দিলো।

acually i cannot understand reponsibility

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67421.43
ETH 3217.92
USDT 1.00
SBD 2.66