1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 22/08/2020 Good day

in #bangladesh4 years ago (edited)

আসসালামু আলাইকুম। ডাইরি গেমের আজকে আমার চতুর্থ দিন।সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন আল্লাহর রহমতে। আমি আলহামদুলিল্লাহ আল্লাহ রহমতে অনেক ভাল আছি। দোয়া করবেন যেন ভালো থাকতে পারি আমি। রোজ সকালের মত আজকেও আমি সকাল সাতটায় ঘুম থেকে উঠেছি। এবং ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে আসি। এবং কিছুক্ষণ পড়তে বসি। প্রায় সাড়ে আটটা পর্যন্ত আমি বই পড়ি। পড়ার পর আমি নাস্তা করি। এবং নাস্তা করার পর, আমি একটি মোবাইল নিয়ে ফেসবুকে ঢুকি তার কিছুক্ষণ পর আমার মেসেঞ্জারে আমার বন্ধুর মেসেজ পাই, এবং তার মেসেজটা আমি পড়ি। এবং সে আমাকে বলেছে স্যার আমাদের কে বলেছে জুম অ্যাপস এর সবাই আজকে যেন এটেন থাকে। এবং সেই কথা শুনে আমি জুম অ্যাপস ঢুকি। এবং আমি দশটা থেকে 11 টা পর্যন্ত জুম অ্যাপস এ ক্লাস করি। এগারোটার দিকে ক্লাস শেষ হয়। এগারোটা দশে আমি বাইরে যাই, 11 টা থেকে 1 টা পর্যন্ত ক্রিকেট খেলি। ক্রিকেট খেলায় শেষ হয়ে সবাই আমরা কিছুক্ষণ বসে থাকি। মধ্যে কিছু ছোট ভাইরা আছে তারা নামাজ পড়ে তারা আযান শুনে নামাজ পড়তে চলে যায়। এবং তাদের দেখে আমাদেরও নামাজ পড়ার উৎসাহ তারও অনেক বেড়ে যায়। 1:30 বাসায় চলে আসি। বাসায় এসে ফ্রেশ হই। রেশমি স্যারের দেওয়া জুম অ্যাপস এর বাশার হোমওয়ার্কগুলো সমস্যা সমাধান করতে বসি। এবং স্যারের দেওয়া সমস্যা সমাধান সলভ করে। প্রায় তিনটা দিক দুপুরের বনভোজন শেষ করি। ৫টা পর্যন্ত বিশ্রাম করি। এবং ৫ দিক আযান দেয় এবং আযান শুনে বাইরে যাই। এবং বন্ধুদের সাথে কিছু সময় আড্ডা দেই। আড্ডা দেওয়ার পর একটু ক্রাম বোর্ড খেলি। ছেলে একটু বাইরের দিকে যাই নদীর পাড়ের ঐদিকে। তারপর ধীরে ধীরে সন্ধ্যা হতে লাগলো এবং আমিও বাড়ির দিকে আসতে লাগলাম। এবং বাড়ি পৌঁছে গেলাম। এবং আমি এবং বাসার ভিতরে ঢোকার সঙ্গে সঙ্গে আমি বাথরুমের দিকে গেলাম, এবং ভালোভাবে ফ্রেশ হই। কিছুক্ষণ পর আম্মু সেমাই রান্না করলো তোমার আমি সেমাই খেলাম। খাওয়া শেষে আমি পড়তে বসি। এবং আমি অনেকক্ষণ বই পড়ি। পড়া শেষ হলে বাবা মা ভাই বোন সবাই একসাথে বসে রাতের বনভোজন একসাথে সবাই খাই। এবং এখন বাজে রাত দশটা সবাইকে শুভরাত্রি। আসসালামু আলাইকুম সবাই সুস্থ থাকবেন এটাই কামনা করি আল্লাহ হাফেজ।

received_1001657860266811.jpeg

received_671938320041608.jpeg

Sort:  

Wrote many beautiful posts.

This photograph of yours is really awesome
3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnqFFTunRXfWQ3q2fKL7pyUZsiMUisrsjkZrG4GqNR4BMpAUDjr8xuHZg23tkpnjkdB9NUzaF8ux2AyfLHsA9sKkwm1vANQX2LNDcB1Zg.jpeg

Please follow the rules and guideline from steemit blog
1000 DAYS OF STEEM : Day 14 - The Diary Game Season 2 - FINAL Rules & Guidelines
The mistakes in your post are:

You did not use #thediarygame tag in your post.

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63701.36
ETH 3076.90
USDT 1.00
SBD 3.81