Yellow flower

in #yellowlast month

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন ।আমিও আল্লাহর রহমতে ভালো আছি ।আপনাদের সবাই সুস্থতা কামনা করি আমি একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আপনাদের কাছে যদি আমার ফুলের ফটোগ্রাফি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু।

20240611_185510.jpg

20240611_185508.jpg

আমি একদিন একটা প্রোগ্রামে গিয়েছিলাম ওখানে গিয়ে কিছু খাওয়া দাওয়া করে হাটাঁহাঁটি করার পর ওখানের বাইরে দেখতে পাই একটা আপুর গাছ ফুল গাছটি অনেক সুন্দর ছিল তারপর আমি সবকিছু ছবি ফুল গাছের পাশে গিয়ে তুলছি আমার ছবিগুলো ফুল গাছের পাশে অনেক সুন্দর আসছিল তারপর আমি ফুলগাছটির ফটোগ্রাফি করলাম। ফুল গাছের ফটোগ্রাফি অনেক সুন্দর আসছিল।

তারপর আমি ফুলগাছটির কিছু ফটোগ্রাফি করে ভাবতেছি যে আমি তা বাসায় নিয়ে সবাইকে দেখাবো আর এই ফুলগাছটটির সবাই যেন প্রশংসা করতে পারে। প্রশংসা করবে না কেন ফুল গাছটি অনেক সুন্দর ছিল গাছটি আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম।তার আকার আকৃতি ধারণ অনেক ভালো ছিল দেখতে অনেক সুন্দর ছিল।

20240611_185505.jpg

ওখানে আরো লোক ছিল তারা ও এ ফুলটির ফটোগ্রাফি করলো। তাদের কাছে ও এ ফুল গাছটি অনেক বেশি ভালো লাগছিলো । তারা ও এ ফুল গাছটা অনেক বার দেখতেছে আর বলতেছে গাছটি অনেক সুন্দর তারা ও এ ফুলটির অনেক বার ফটোগ্রাফি করছিল। তারা গাছটির পাশে তাদের ছবি তুলছিল। তাদের ছবি গুলো অনেক সুন্দর আসছিল ।

তাহলে বন্ধুরা আপনাদের কাছে আমার ফুলের ফটোগ্রাফি ভালো লাগবে । যদি ভালো লেগে থাকে তাহলে মন্তব্য করে জানাতে ভুলবেন না কিন্তু । আমি অধিক আগ্রহে বসে রইলাম। আজকের মতো এখানে বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66976.31
ETH 3509.07
USDT 1.00
SBD 2.70