তোমায় নিয়ে অগুছালো কিছু কথা

in #writter6 years ago

মনে আছে তোমায় নিয়ে অনেক কথা
কোনটাই খুঁজে পায় না গুছানো ভাষা।
লিখব বলে অনেক কিছুই ভেবেছি
সব কিছু আমি মনের মাঝেই হারিয়েছি।
যখন তোমাকে নিয়ে ভাবি,
সব কিছু ভুলে যাই আমি,
মনের মাঝে ভেসে ওঠে তোমার অস্পষ্ট একটি ছবি,
কারণ তোমার ঐ চোখ দুটোর দিকে কখনো তাঁকাতে পারিনি আমি।
যদি আজকের এ দিনে,
তোমার পাশে এসে বসি আমি
দিবে কি অনুমতি ?
মন ভরে দেখার জন্যে তোমার সুন্দর ঐ চোখ দুটি।
ঠিক সেই সময়টিতে
তুমি দেখবে না আমার দিকে।
তাহলে যে ছবিটা অস্পষ্টই থেকে যাবে।
সত্যিই তুমি এমন একজন ব্যক্তি
যাকে নিয়ে লিখতে পারছিনা আমি আর এটিও উক্তি।
ভালো থেকো,
তোমার জন্যে থাকলো আমার এই কামনাটি
তোমার জন্যে বারবার ফিরে আসুক আজকের এই দিনটি।
জানিনা, কি লিখতে চেয়েছিলাম
কিন্তু অগুছালো অনুভূতিগুলো প্রকাশ করে দিলাম।
তবে এটা জানি,
কথাগুলো পড়ছো
আর মনে মনে ভাবছো:
"আমি হয়তো পাগল হয়ে গেছি"
হ্যাঁ, এটাই সত্যি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25