“এই কষ্টগুলো কি শুধুমাত্র আমি একাই অনুভব করি?”

in #worldlast month

আমি খুবই আবেগপ্রবণ একজন মানুষ। পৃথিবীতে ঘটে যাওয়া সব নেতিবাচক ঘটনায় আমি প্রভাবিত হই, যার মধ্যে প্রাণী, মানুষ এবং উদ্ভিদদের খারাপ পরিস্থিতিও অন্তর্ভুক্ত।

সৃষ্টিকর্তা সমস্ত কিছু নিখুঁতভাবে সৃষ্টি করেছেন, কিন্তু আমরা মানুষরা প্রথমে আমাদের নিজেদের এবং পরে প্রাণী ও উদ্ভিদদের ক্ষতি করে এই শৃঙ্খলাকে নষ্ট করে দিচ্ছি। :(

মানুষের উদাহরণ হিসাবে

ফিলিস্তিনের জনগণের উপর যা করা হচ্ছে এবং যেসব দেশে যুদ্ধ চলছে তা সত্যিই দুঃখজনক। আমি কান্না থামাতে পারছি না।

আর প্রাণী? তাদের সম্পর্কে সমস্ত ইতিবাচক এবং নেতিবাচক খবর এবং নিবন্ধ পড়ি। সর্বশেষে তুরস্কের নেওয়া ইউথেনেশিয়া সিদ্ধান্ত আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে।

এছাড়াও হারিয়ে যাওয়া উদ্ভিদ, অর্থাৎ গাছ এবং জ্বলন্ত বন, যার মধ্যে প্রাণীরা আগুনে পুড়ে যায়। আমাদের ভবিষ্যৎ সত্যিই ভয়ানক।

আমরা আমাদের সুন্দর পৃথিবীকে প্রতিদিন নিজেদের হাতে টুকরো টুকরো করছি এবং শ্বাস নেওয়ার এবং বেঁচে থাকার জন্য আমাদের কোনো জায়গা থাকবে না।

এমন চিন্তাভাবনা এবং ব্যথা কি শুধুমাত্র আমার একার?

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66561.16
ETH 3492.16
USDT 1.00
SBD 2.63