কি কারণে আপনি অবিলম্বে কারো প্রতি শ্রদ্ধা হারান?

in #whatlast year

আমি কিছু সময়ের জন্য এই বিষয়ে লিখতে চেয়েছিলাম, কিন্তু আমি মনে করি আমি এমন একজন ব্যক্তির প্রতি সম্মান হারানোর জন্য আমার নিজের হতাশা এবং দুঃখের মুখোমুখি হতে প্রস্তুত ছিলাম না যিনি গত 10 বছর ধরে আমার জীবনে একজন প্রতিমা এবং উজ্জ্বল নক্ষত্র ছিলেন। .

এটি একটি দেবদূতের আমার নিজের বাইবেলের পতন ছিল, আমি অনুমান করি, তবে এটি নরক এবং একটি শয়তান তৈরি করেনি, কেবল একজন ব্যক্তির মুখ প্রকাশ করেছে যাকে আমি আর কখনও জানতে চাই না।

প্রায় 10 বছর আগে, আমি আমার প্রথম সন্তানের সাথে গর্ভবতী ছিলাম। এটি একটি গর্ভাবস্থা ছিল যা আমরা অনেক কষ্ট করে অর্জন করেছি, এবং আমার পেটে একটি ছোট ব্যক্তি ছিল যাকে আমি এই বিশ্বের যেকোনো কিছুর চেয়ে বেশি চেয়েছিলাম।

আমি জানতে পেরেছিলাম যে আমি গর্ভবতী, কিন্তু আমি গুরুতর অবস্থায় হাসপাতালে শেষ হওয়ার আগে আমার আনন্দ মাত্র কয়েক দিন স্থায়ী ছিল। আমার ডিম্বাশয়ের সাথে সত্যিই কিছু ভুল হয়েছে। নির্দিষ্ট হরমোনের কারণে, এবং ওভারস্টিমুলেশন নামক একটি অবস্থার কারণে, আমার ডিম্বাশয় এত বড় হয়ে গেছে যে আমি সোজা হয়ে দাঁড়াতে পারছিলাম না। আমার পেট দেখে মনে হচ্ছে আমি আমার গর্ভাবস্থার শেষের দিকে ছিলাম, এটির একেবারে শুরুতে নয়। প্রতিটি ডিম্বাশয় 25 সেমি (10 ইঞ্চি) ছিল এবং আমি গর্ভাবস্থা বা এমনকি আমার জীবন হারানোর গুরুতর ঝুঁকিতে ছিলাম।

IV এবং ওষুধের সাথে জড়িত। আমি অত্যন্ত ভীত, উদ্বিগ্ন এবং আমি হারিয়ে অনুভব করেছি। আমার শরীরে যা ঘটছে তা বুঝতে এবং আমি যে অবস্থার মধ্যে ছিলাম তার প্রভাব বোঝার জন্য আমি সংগ্রাম করেছি। আল্ট্রাসাউন্ড থেকে আল্ট্রাসাউন্ড পর্যন্ত, আমি এই খবরে ভয় পেয়েছিলাম যে আমার ছোটটি এটি করতে পারেনি।

এবং তারপর তিনি আসেন.

আমি তাকে আগে দেখেছিলাম, হাসপাতালের মধ্যে দিয়ে ব্যস্তভাবে হাঁটতে, এবং আমি তার সম্পর্কে জানতাম, যেমনটি বেশিরভাগ লোক করেছিল। তিনি যে বৈজ্ঞানিক চেনাশোনাগুলিতে ছিলেন সেখানে তিনি বিশ্ব বিখ্যাত, একজন উজ্জ্বল মন, অত্যন্ত সম্মানিত এবং সকলের কাছে প্রশংসিত ছিলেন। তিনি তার ক্ষেত্রে যুগান্তকারী কাজ করেছেন, এবং যারা তার সম্পর্কে জানেন তাদের কাছ থেকে গভীর শ্রদ্ধা ছিল।

আমি ব্যক্তিগতভাবে তার সম্পর্কে যা জানতাম, এই মুহুর্তে তিনি সর্বদা সত্যই সদয় ছিলেন। তিনি অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিদের থেকে ভিন্ন ছিলেন যাদের সাথে আমি দেখা করেছি। তিনি উষ্ণভাবে লোকেদের অভ্যর্থনা জানাতেন, যে কেউ সম্বোধন করলে সর্বদা থেমে যেতেন, হাসতেন এবং ধৈর্য ও শান্তভাবে উত্তর দিতেন।

আমি গল্প শুনেছি যে তিনি কীভাবে তার রোগীদের সাহায্য করেছিলেন, কখনও কখনও তাদের সহায়তা করতে বা তাদের উত্সাহিত করার জন্য তার পথের বাইরে চলে যান। আমি যা জানতাম তার সবটুকুই আমাকে তার প্রতি শ্রদ্ধা ও প্রশংসা অনুভব করেছিল।

একদিন তিনি আমার হাসপাতালের রুমের পাশ দিয়ে যাচ্ছিলেন এবং আমাকে লক্ষ্য করলেন। তিনি এসে আমার চার্টের দিকে তাকালেন। তার মুখ মৃদু এবং সদয় ছিল যখন তিনি কাছে এসে জিজ্ঞাসা করলেন আমি কেমন আছি। আমি তাকে আমার উদ্বেগের কথা বলেছিলাম, এবং তিনি আমার সমস্ত প্রশ্নের গভীরভাবে উত্তর দিয়েছিলেন। তার চোখ ছিল আত্মবিশ্বাসী এবং আমি তার শক্তি এবং বিশ্বাসে নিমজ্জিত অনুভব করেছি যে সবকিছু ঠিক হবে।

সেই মুহুর্তের পরে, তিনি আমার হাসপাতালে থাকার প্রতিটি দিন বন্ধ করেছিলেন। তিনি আমার সাথে কিছুক্ষণ বসতেন, এবং মাঝে মাঝে তিনি আমার হাত ধরতেন যখন আমি কাঁদতাম, আমাকে শক্তি এবং আশা দিত। তিনি আমার শেষ দিনেও সেখানে ছিলেন, আনন্দের সাথে আমাকে অভিনন্দন জানালেন এবং আমি যখন হাসপাতাল ছেড়েছি, গর্ভবতী এবং আবার সুস্থ হয়েছি তখন আমাকে জড়িয়ে ধরে।

তার পরের বছর ধরে তিনি ছিলেন আমার জীবনের উজ্জ্বল নক্ষত্র, একটি উদাহরণ যার দ্বারা আমি গভীরভাবে অনুপ্রাণিত হয়েছিলাম এবং নম্রতা, দয়া এবং নিঃস্বার্থতার আদর্শ। যেহেতু আমি একজন সাইকোথেরাপিস্ট হয়েছি, তার উদাহরণ আমি আমার চারপাশের লোকেদের সাথে যেভাবে আচরণ করার চেষ্টা করেছি তার একটি মডেল হয়ে উঠেছে।

একজন ডাক্তার আপনার জন্য সবচেয়ে আশ্চর্যজনক জিনিসটি সম্পর্কে জিজ্ঞাসা করা আমি একটি সংরক্ষণ করেছি এবং আমি তার সম্পর্কে লিখতে চেয়েছিলাম।

আমি আর উত্তর দিতে পারি না।

গত বসন্তে তিনি সামাজিক নেটওয়ার্কে পেয়েছিলেন। যেহেতু তিনি আমার চেয়ে অনেক বড়, তাকে অনলাইনে সক্রিয় দেখে আমি অবাক হয়েছিলাম। আমি আনন্দের সাথে তার বন্ধু/অনুসরণ করার অনুরোধ গ্রহণ করেছি, এবং গত বছরগুলিতে তার সাফল্য সম্পর্কে তার অ্যাকাউন্টে শেয়ার করা নিবন্ধগুলি গর্বের সাথে পড়েছি।

তিনি আমার ছবি পছন্দ করতে শুরু করেন, এবং আমি এটি সম্পর্কে খুব একটা ভাবিনি। তারপর তিনি আমার ব্যক্তিগত কিছু ছবিতে মন্তব্য করে বলেন, আমি দেখতে সুন্দর। এটা ঠিক মনে হয়নি, কিন্তু আমি আমার অনুভূতি উড়িয়ে দিয়েছিলাম, নিজেকে বলেছিলাম যে তিনি একজন বয়স্ক লোক, একজন ডাক্তার, এবং মন্তব্যগুলি অবশ্যই আমার দাদা বলতেন।

আমি আমার অন্তর্দৃষ্টি অস্বীকার করেছি, এটিকে অনলাইনে অনেক yucky ছেলেদের দ্বারা পোড়ানোর অবশিষ্টাংশ হিসাবে নিন্দা করেছিলাম।

সব পরে, এটা একটি সদয় জিনিস যখন কেউ বলে আপনি সুন্দর দেখাচ্ছে, তাই না? অথবা এটা?

এই গ্রীষ্মে তিনি আমাকে একটি বার্তা লিখেছিলেন, আমি কেমন ছিলাম তা জিজ্ঞাসা করে। আমি তাকে নিয়ে লিখতে পেরে খুশি হলাম। তিনি আমাকে তার ভ্রমণ, সম্মেলন এবং আবিষ্কার সম্পর্কে বলেছিলেন এবং একজন সাইকোথেরাপিস্ট হিসাবে আমার কাজের কথা শুনে তিনি সত্যিই মুগ্ধ হয়েছিলেন।

তিনি বলেছিলেন যে তিনি যে ক্ষেত্রে ছিলেন সেখানে রোগী এবং তাদের প্রিয়জনদের জন্য মানসিক সহায়তার একটি বিশাল প্রয়োজন ছিল এবং আমরা ভবিষ্যতে সহযোগিতা করার পরামর্শ দিয়েছিলাম। আমি ধারণা পছন্দ.

এর কয়েকদিন পর তিনি লিখেছিলেন যে তিনি সেপ্টেম্বরে ক্রোয়েশিয়ায় থাকবেন এবং আমার সাথে দেখা করতে চাইবেন। আমি লিখেছিলাম যে আমিও এটির জন্য অপেক্ষা করছিলাম এবং উল্লেখ করেছি যে আমি পরের দিন সমুদ্রতীরে আমাদের পারিবারিক ছুটিতে ভ্রমণ করছিলাম। তিনি আমাকে একটি মহান ছুটি কামনা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি আশা করেছিলেন যে আমি ছুটিতে থাকাকালীন আমরা যোগাযোগ করব।

এটি কিছুটা অদ্ভুত লাগছিল, কিন্তু আবার, গভীর শ্রদ্ধার কারণে আমি তার জন্য অনুভব করেছি এবং আমি আগে থেকে তার সম্পর্কে যা জানতাম, আমি তা প্রত্যাখ্যান করেছি।

এবং তারপর একদিন, যখন আমি সমুদ্রের কাছে শুয়ে একটি বই পড়ছিলাম, তখন আমি তার কাছ থেকে একটি বার্তা পেয়েছি। উপকূল এবং আমি কেমন ছিলাম সে সম্পর্কে কয়েকটি ছোট-আলাপের প্রশ্ন করার পরে, তিনি আমাকে সমুদ্রতীরের একটি ছবি পাঠাতে বলেছিলেন।

আমার হৃদয় নেমে গেল।

আমি কি করব জানতাম না।

আমি তাকে এটি পাঠিয়েছি:

Main-Qimg.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44