আমি শুনেছি সেদিন - মৌসুমি ভৌমিক

in #video6 years ago

আমি শুনেছি সেদিন তুমি সাগরের ঢেউয়ে চেপে নীল জল দিগন্ত ছুয়ে এসেছো আমি শুনেছি সেদিন তুমি নোনাবালি তীর ধরে বহুদূর বহুদূর হেটে এসেছো

Sort:  

আমি শুনেছি সেদিন তুমি সাগরের ঢেউয়ে চেপে নীল জল দিগন্ত ছুয়ে এসেছো আমি শুনেছি সেদিন তুমি নোনাবালি তীর ধরে বহুদূর বহুদূর হেটে এসেছো

আমি কখনো যাইনি জলে, কখনো ভাসিনি নীলে কখনো রাখিনি চোখ, ডানামেলা গাঙচিলে আবার যেদিন তুমি সমুদ্রস্নানে যাবে আমাকেও সাথে নিও, নেবে তো আমায় বলো নেবে তো আমায়

আমি শুনেছি সেদিন নাকি, তুমি তুমি তুমি মিলে তোমরা সদলবলে সভা করেছিলে আর সেদিন তোমরা নাকি, অনেক জটিল ধাধা না বলা অনেক কথা কথা বলেছিলে কেনো শুধু ছুটে চলা, একই একই কথা বলা নিজের জন্যে বাচা নিজেকে নিয়ে যদি ভালোবাসা নাই থাকে, শুধু একা একা লাগে কোথায় শান্তি পাবো, কোথায় গিয়ে বলো কোথায় গিয়ে

আমি শুনেছি তোমরা নাকি, এখনো স্বপ্ন দেখো এখনো গল্প লেখো, গান গাও প্রাণ ভরে মানুষের বাচামরা এখনো ভাবিয়ে তোলে তোমাদের ভালোবাসা এখনো গোলাপে ফোটে আস্থা হারানো এই মন নিয়ে আমি আজ তোমাদের কাছে এসে দু’হাত পেতেছি

আমি দু’চোখে, শূন্যতা দেখি শুধু রাতঘুমে আমি কোন স্বপ্ন দেখিনা তাই স্বপ্ন দেখবো বলে, আমি দু’হাত পেতেছি তাই তোমাদের কাছে এসে, আমি দু’হাত পেতেছি তাই স্বপ্ন দেখবো বলে, আমি দু’হাত পেতেছি

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63877.55
ETH 3143.56
USDT 1.00
SBD 3.97