আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে শুধু তোমায় ভালবেসে

in #video6 years ago

আমার একলা আকাশ

আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে

শুধু তোমায় ভালবেসে
আমার দিনগুলো সব রঙ চিনেছে তোমার কাছে এসে
শুধু তোমায় ভালবেসে
তুমি চোখ মেললেই ফুল ফুটেছে হাওয়ার ছাদে এসে
ভোরের শিশির ঠোট ছুঁয়ে যায় তোমার ভালবেসে
আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে
শুধু তোমায় ভালবেসে

Sort:  

আমার ক্লান্ত মন ঘর খুঁজেছে যখন আমি চাইতাম পেতে চাইতাম শুধু তোমার টেলিফোন ঘর ভরা দুপুর আমার একলা থাকার সুখ

শুধু তোমায় ভালবেসে আমার একলা আকাশ চাঁদ চিনেছে তোমার হাসি হেসে শুধু তোমায় ভালবেসে

অলস মেঘলা মন আমার আবছা ঘরের ঘরের কোণ চেয়ে রইতো ছুটে চাইতো তুমি আসবে আর কখন শ্রান্ত ঘুঘুর ডাক ধুলো মাখা বইয়ের তাক যেন বলছে যেন বলছে থাক অপেক্ষাতেই থাক

As a follower of @followforupvotes this post has been randomly selected and upvoted! Enjoy your upvote and have a great day!

thanks dear

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.035
BTC 66739.07
ETH 3228.97
USDT 1.00
SBD 4.23