Delhi Metro Girl | Uorfi Javed: উর্ফিই কি তাঁর অনুপ্রেরণা

in #uorfilast year

Delhi Metro Girl | Uorfi Javed: উর্ফিই কি তাঁর অনুপ্রেরণা? মেট্রোতে অর্ধনগ্ন হওয়া তরুণী দিলেন উত্তর
Delhi Metro Viral Girl Rhythm Chanana gives verdict on Uorfi Javed: উর্ফির দেখানো পথই কি অনুসরণ করছেন তিনি? নাকি নিজের মতো করেই এগিয়ে যাবেন সম্প্রতি দিল্লি মেট্রোতে অর্ধনগ্ন হওয়া তরুণী। বছর উনিশের ভাইরাল কন্যা জানিয়ে দিলেন তাঁর মত। বুঝিয়ে দিলেন যে, উর্ফি তাঁর কাছে ঠিক কোন জায়গায়!

Delhi Metro Girl | Uorfi Javed: উর্ফিই কি তাঁর অনুপ্রেরণা? মেট্রোতে অর্ধনগ্ন হওয়া তরুণী দিলেন উত্তর
উর্ফিকেই দিয়েছেন প্রাণ
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিনচারেক আগের ঘটনা। দিল্লি মেট্রোতে (Delhi Metro Girl) প্রায় অর্ধনগ্ন হয়ে সফর করে ভাইরাল হয়েছিলেন রিদম চান্না (Rhythm Chanana)। ব্রালেট ও মিনি স্কার্ট পরে মেট্রোয় উঠে পড়েছিলেন রিদম। শরীরে নামমাত্র পোশাক ও কাঁধে বড় কালো ব্যাগ নিয়েই ট্রেনে সওয়ার হয়েছিলেন বছর উনিশের কন্য়া। স্বভাবতই রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলেন রিদম। বলা চলে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দেন এই মেয়ে। রিদমকে এই অবতারে দেখে, অনেকেই তাঁর সঙ্গে উর্ফি জাভেদের (Uorfi Javed) সঙ্গে তুলনা টানতে শুরু করেন। কেউ বলেন তিনি নাকি উর্ফিকেই কপি করছেন। কারণ বিচিত্র পোশাক চয়নকে প্রায় শিল্পের পর্যায় নিয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন ও টেলি অভিনেত্রী উর্ফি। স্বাভাবিক ভাবেই উর্ফির সঙ্গে তুলনা টানা হচ্ছে রিদমের। এবার রিদম তাঁর মত জানালেন উর্ফিকে নিয়ে।

এক সাক্ষাৎকারে রিদিম বলেন, 'দেখুন, আমি একটা বিষয় নেটদুনিয়ায় পরিষ্কার করে দিতে চাই। আমাকে নিয়ে বেশ কিছু প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেখানে দেখলাম যে, বলা হচ্ছে আমি নাকি কয়েক দিন আগেই উর্ফি জাভেদকে চিনেছি। না, আমি বিগত কয়েক মাস ধরে উর্ফিকে চিনি। তবে যখন আমি এরকম পোশাক পরা শুরু করি, তখন আমি উর্ফিকে চিনতাম না। ওঁর ব্যাপারে জানতামও না। আমি গতবছর ডিসেম্বর থেকে ইনস্টাগ্রামে ভিডিয়ো আপলোড করা শুরু করি। লোকে বলতে শুরু করেছে যে, আমি উর্ফিকে নকল করছি। এটা শোনার পরেই আমি উর্ফির প্রোফাইল দেখা শুরু করি। ডিসেম্বরে ইনস্টায় প্রোফাইল রিঅ্যাক্টিভেট করাই। সত্যি বলতে উর্ফিকে দেখার জন্যই ইনস্টা ডাউনলোড করেছিলাম। আমি ফটো আর ভিডিয়ো আপলোড করা শুরু করি। অক্টোবর এবং ডিসেম্বরে আমার ইনস্টাগ্রাম পোস্টে একটা ফারাক আছে। সত্যি বলতে আমি উর্ফিকে পছন্দ করি। আমি অনুপ্রাণিত হই, উর্ফি মোটিভেট করেন আমাকে।'

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। নগ্নতাই উর্ফির আগ্নেয়াস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। এই ছবি দেওয়ার পরেও ঘটেছে একই ঘটনা। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার। তা আর বলার অপেক্ষা রাখে না। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। এবার দেখার উর্ফির দেখানো পথ ধরে রিদম কতদূর এগিয়ে যান! উত্তর দেবে সময়। অপেক্ষায় নেটিজেনরা।

Sort:  

HI @ahir

hope you doing well . We have some restrictive rules on our Steemit platform. You must follow those rules. Copying this post of yours from somewhere else is a violation of our Steemit platform rules. To be a real blogger you must use your creativity . Your content is totally copied from another source . You have to mention or give the link from where you copied content .Otherwise it will be considered as plagiarism . Also you only can 25% (of course have to mention the source ) of the rewrite article from somewhere else and the remaining 75% have to write from your own . Hope you will try to follow our steemits rules from now on.

Thank you .

Your post are written from this source link .

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61