#Ulog-06 saturday night Talk @steemgigs Discord channel with @surpassinggoogle

in #ulog6 years ago

Hello my all steemian,i hope you are okay, todays share with yoy my @steemgigs discord talk with @surpassinggoogle.

#ulog #uloggers
প্রথমবারের মত অামি @steemgigs discord channel এর @srpassinggoolge এর সাথে join হলাম প্রায় দুই ঘন্টা আমি যুক্ত ছিলাম , আগে আমি জানতাম না যে #steemgigs discord channel এর মাধ্যমে @surpassinggoogle এর সাথে যুক্ত হওয়া যায়। অামি যখন জয়েন করলাম #voice channel এ তখন দেখলাম অনেকে যুক্ত হয়ে আছেন আমি ও যুক্ত হলাম হ হঠাৎ দেখতে পেলাম @mermaidvempire ও সেইখানে যুক্ত আছেন and কথা বলছেন আমি অনেক চেস্টা করলাম কথা বলার জন্য কিন্তু আমি অনেক চেস্টা করার পর ও কথা বলতে পারছি না, আমি সবার কথা শুনতে পাচ্ছি কিন্তু কথা বলতে পারছি না।তখন আমি @mermaidvempire কে জিজ্ঞাস করলাম কিভাবে আমি কথা বলতে পারব তখন তিনি আমাকে বলে দিলেন যে #audio and video তে গিয়ে #push up talk option এ click কর, তখন আমি #setting এ ওই অপশন এ গেলাম than ঠিক করলা। দেখলাম সবাই গান গাচ্ছে তখন অামিও তাদেরকে বাংলা ভাষায় দুইটা গান শুনালাম। সবার শেষে @ermaidvempire steemit জউরনেয় নিয়ে অনেক কথা বললেন, অনার কথা গুল মনযোগ দিয়ে শুনলাম।এই হল আমার #saturday steemit discod talk with @surpassinggoogle

Screenshot_20180819-002802.png

#ulog #uloggers
Prathamabārēra mata a̔āmi@steemgigs discord channel ēra@srpassinggoolge ēra sāthē join halāma prāẏa du'i ghanṭā āmi yukta chilāma , āgē āmi jānatāma nā yē#steemgigs discord channel ēra mādhyamē@surpassinggoogle ēra sāthē yukta ha'ōẏā yāẏa. A̔āmi yakhana jaẏēna karalāma#voice channel ē takhana dēkhalāma anēkē yukta haẏē āchēna āmi ō yukta halāma ha haṭhāṯ dēkhatē pēlāma @mermaidvempire ō sē'ikhānē yukta āchēna and kathā balachēna āmi anēka cēsṭā karalāma kathā balāra jan'ya kintu āmi anēka cēsṭā karāra para ō kathā balatē pārachi nā, āmi sabāra kathā śunatē pācchi kintu kathā balatē pārachi nā.Takhana āmi@mermaidvempire kē jijñāsa karalāma kibhābē āmi kathā balatē pāraba takhana tini āmākē balē dilēna yē#audio and video tē giẏē#push up talk option ē click kara, takhana āmi#setting ē ō'i apaśana ē gēlāma than ṭhika karalā. Dēkhalāma sabā'i gāna gācchē takhana a̔āmi'ō tādērakē bānlā bhāṣāẏa du'iṭā gāna śunālāma. Sabāra śēṣē@ermaidvempire steemit ja'uranēẏa niẏē anēka kathā balalēna, anāra kathā gula manayōga diẏē śunalāma.Ē'i hala āmāra#saturday steemit discod talk with@surpassinggoogle

Screenshot_20180819-075555.png

#ulog #uloggers
For the first time I joined the @steemgigs discord channel's @srpassinggoolge, I was associated with about two hours, before I did not know that #steemgigs could be linked to @surpassinggoogle via discord channel. When I joined the #voice channel, I saw many people joining me and I got to see them suddenly. @Mermaidvempire and they are there and I have tried a lot to talk but I can not speak after trying a lot, I can hear everyone but can not speak. Then I asked @mermaidvempire how can I speak, he told me to go to #audio and video and click on the #pushup talk option. So, I went to the #setting option to get it done. When I saw everyone singing songs, Amigo gave them two songs in Bangla. At the end, @armaidvempire steemit said a lot about Zuranee, I heard the talk of Anarka carefully. This is my #saturday steemit discod talk with @surpassinggoogle

Screenshot_20180819-075831.png

My lovely bosses who are always support me.,
@surpassinggoogle @steemgigs
@mermaivempire @stellabelle
@bigredd @hr1 @partiko

Please vote for wwitness this link https://steemit.com/~witnesses

Screenshot_20180819-080458_1.jpg

I hope my all friends please you are support me amd also upvote comment and resteem my blog....

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61994.03
ETH 2917.97
USDT 1.00
SBD 3.62