আমার দেখা কিছু টিভি শো ১

in #tv6 years ago

আমি আমার দেশে সম্প্রচারিত যখন Fringe দেখতে শুরু করা হয়েছে, এবং প্রথম দিকে, আমি সত্যিই এটা বিশেষ করে আকর্ষণীয় আকর্ষণীয় না। যাইহোক, আমি এটি সঙ্গে অধ্যবসায়ী করার সিদ্ধান্ত নিয়েছে, এবং আমি আমি কি আনন্দিত। এই শো নিখুঁত নয়, কিন্তু এটি স্পষ্টভাবে হিসাবে খারাপ হিসাবে এই সব রিভিউ আউট করতে ঝোঁক। প্রতিটি পর্বের (এতদূর) সাথে, আমি নিজেকে আরো গভীরভাবে চরিত্রের মধ্যে নিমজ্জিত করি, আরো অক্ষরগুলির সাথে জড়িত, এবং আমি পরবর্তী একটি আকাশ পর্যন্ত অপেক্ষা করতে পারি না। এই অন্যান্য রিভিউ অনেক এটা 'হারিয়ে' চেয়ে আরও খারাপ বলে - যা সত্য নয়। আমি সম্পূর্ণ প্রথম ঋতু জন্য লস্ট, পর্যবেক্ষক চেষ্টা, কিন্তু আমি নিজেকে সম্পূর্ণ উদাস পাওয়া যায়, অনুসরণ করার জন্য কোন বাস্তব চক্রান্ত লাইন সঙ্গে। বিপরীতটি Fringe সঙ্গে সত্য। প্রতিটি পর্বের দুটি প্লট আছে - এক, সিরিজের সামগ্রিক চক্রান্ত, এবং দুটি, পৃথক পর্বের চক্রান্ত, যেমন তদন্ত। এই সাধারণ অভ্যাস, কিন্তু Fringe এটি তোলে .. নবীন

সর্বোপরি, এটিকে দেখার জন্য কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত না বা এটি এখানে পর্যালোচনাগুলির উপর ভিত্তি করে না। অনেক বিতর্ক আছে - কিছু এটা ঘৃণা, কিছু ভালোবাসি - শুধু একটি সময় জন্য এটি দেখুন এবং নিজেকে জন্য এটি বিচার। আমি ব্যক্তিগতভাবে প্রথম 10 বা অনুরূপ এপিসোড পছন্দ করি না, তাই আমি অন্তত অন্তত তার জন্য কিছু পরে এটি সুপারিশ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68