Tree photo

in #tree4 days ago

এমন অধীনে যদি কারো বিয়ে হয় সেটি অনেক বেশি এবং সৌভাগ্য দুটো কারণে অনেক সময় ঠান্ডা হাওয়া প্রক্রিয়া আবার এই ঝামেলার মধ্যে। অন্যদের মাঝে শেয়ার করতে যাচ্ছি একটি গল্প আশা করছি আপনাদের বাংলা বইতে চলুন শুরু করা যাক আজকের গল্পের বিষয়বস্তুগুলো। আশা করছি আপনাদের ভালো লাগতেছে।
20210216_155734.jpg
বন্ধুরা এই ছিল মিশর সুবর্ণার স্কুল জীবনের ভালবাসার গল্প যেটা সফলতায় পূর্ণতা পায় আজকের মত এখানেই গল্পটি শেষ করলাম। যাদের যাদের ভালো লেগেছে তারা মন্তব্যের মাধ্যমে জানাবেন।আপনাদের সবারই আসলে ব্যস্ততায় রয়েছে তবু এ ধরনের গল্প হয়তো কারাগার পছন্দ নাও হতে পারে। তাই আর বেশি কথা বাড়াবো না হয়তো আজকে গোসল হতে আপনাদের মাঝে এই গল্পটি শেষ করে ফেলব।
20210216_155742.jpg
মূলত এ ধরনের বিয়ে অথবা বেদনা সম্পর্ক বা সুবর্ণা অভিসরণ গল্পের মত অনেক গল্প রয়েছে যেগুলো অপূর্ণতায় রয়ে যায় এবং তাদের দুঃখ কষ্ট দুর্দশা দিন যায় সেইরকম কিছু তুলে ধরার চেষ্টা করলে হয়তো ফুটিয়ে ধরতে পারেনি তবে সেটার জন্য ক্ষমা প্রার্থী। আগামীতে ফুটিয়ে তোলার চেষ্টা করব আজকের তাই শেয়ার করব।

যাকার কথা কি বলবো যেহেতু যতটুকু বলার ততটুকু গুগলে বেড়েছে আজকের কথা না বলে বিদায় নিতে হবে। আগামীতে ভিন্ন কিছু নিয়ে আসতে হবে এ কামনা করতে হবে এবং সব কামনা শেষে এই কামনা আছে পরিবর্তীতে এখানে বিদায় নেব। সবাই সবার মত করে ভাল সুস্থ থাকবেন এ কেমন আল্লাহ হাফেজ। তখন ফ্যামিলির সবাইকে নিয়ে সর্বদা এই কামনা করা হোক সবাই সবার পক্ষ থেকে।

পোস্টের বিবরণ:-
বিভাগপোস্ট।
ডিভাইসrealme
বিষয়ব্লগ
লোকেশনঢাকা, বাংলাদেশ।
কভার@username91

_
_

🙎‍♂️ "চলুন পরিচিত হয়েনি " 🙎‍♂️
FB_IMG_15815213031904387.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @username91 আমি একজন বাংলাদেশী। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আমার শখের বিভিন্ন সেট আছে যা আমাকে সৃজনশীলভাবে নিযুক্ত রাখে এবং শারীরিকভাবে সক্রিয় রাখে। আমি ভিডিও গেম খেলতে ভালোবাসি, যা আমাকে বিভিন্ন জগতে এবং চ্যালেঞ্জের মধ্যে ডুব দিতে দেয়। ক্রিকেট আমার আরেকটি আবেগ; এটি শুধুমাত্র একটি খেলা নয়, ফিট থাকার এবং দলের মনোভাব উপভোগ করার একটি রোমাঞ্চকর উপায়। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির প্রতি আমার ভালবাসা আমাকে ক্যাপচার করতে এবং সুন্দর মুহূর্তগুলি তৈরি করতে দেয়, সাধারণ দৃশ্যগুলিকে অসাধারণ স্মৃতিতে পরিণত করে। আমার ব্লগের মাধ্যমে, আমি আমার গেমিং অভিজ্ঞতা, ক্রিকেট অ্যাডভেঞ্চার, এবং ভিজ্যুয়াল গল্প বলা, অনুপ্রাণিত করার আশায় এবং অন্যদের সাথে যারা একই ধরনের আগ্রহ শেয়ার করে তাদের সাথে সংযোগ স্থাপন করি।আল্লাহ হাফেজ। 💥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63749.66
ETH 3419.02
USDT 1.00
SBD 2.48