My Dream land

in #travel7 years ago

আমি খুব বই পোকা ছিলাম.....  বই পড়তাম আর বই এর রাজ্যে ঘুরে বেড়াতাম নানান দেশ, নানান শহর...... প্রথম যখন দ্য ডা ভিঞ্চি কোড বইটি পড়ি তখন থেকেই আমার স্বপ্ন ছিল লুভর মিউজিয়াম যাবো......
আমার এক শিক্ষক বলতেন, জীবনে যদি এমন সুযোগ কখনো আসে যাতে তুমি বিভিন্ন দেশ ঘুরতে পারবে তবে দুটো শহর অবশ্যি যাবে। এক লন্ডন শহর, দুই প্যারিস শহর...... নাহয় তুমি অনেক বড় পাপ করে ফেলবে......
স্যার কথা সত্যি..... তবে আমি মনে করি লুভর মিউজিয়াম ও তাদের মাঝে একটি.....
যারা ভিঞ্চি কোড বইটি পড়েছেন তারা বুঝবেন কেন আমি একথা বললাম..... যারা পড়েননি তাদের জন্য এই ছোট্ট ভিডিও টি......
দেখে কিছুটা হলেও আচ করতে পারবে.....

Sort:  

i upvot u and u me ,,,,all time friend

আমার ও না প্যারিস যাওয়ার খুব ইছেচ অনেক আগ থেকে।স্টিম থেকে ভাল টাকা জমাইতে পারলে কিন্তু মিস করুম না।হা হা

তোমার জন্য এত্তগুলা দোয়া রইলো ....

Thanks for sharing

plz flow and upvote

nice

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66756.40
ETH 3468.50
USDT 1.00
SBD 3.19