অসামান্যের খোজে সামান্য চোখ বুজে😞অতঃপর......😂#Tinmo Khan

in #there7 years ago (edited)

steemit এর সকল মেম্বার কে ধন্যবাদ।
সকলের মাঝে আপনিও একজন।

তাই আপনাকেও ধন্যবাদ এবং এক গুচ্ছ ভার্চুয়াল গোলাপ শুভেচ্ছা।



TinMo KHaN বলছি....

image



অসামান্যতা যখন দেখানো বা গড়ে তোলার প্রয়াস।
তা অন্তঃ মনের অভ্যন্তর থেকে বহিঃ রূপে প্রকাশ করাই লক্ষ্য।


অসামান্যতার পিছু ছুটে ক্ষণিক সময় ব্যয় করার প্রয়াস।

মন্দ নয় তা যদি না তা মন্দের জন্য ব্যয় হয়।


ছন্নছাড়া দু-এক লাইন এর আলোচ্য বিষয়---- দ্বারা জ্ঞান দেয়া নয় জ্ঞান নেয়া নয় নিছক কিকিছু ভাবনীয় লেখা----

আমরা আমাদের সময়ের ধারাবাহিকতায় কিছু সময় বা কখনো এই অসামান্যতারর বহিঃ রূপ প্রকাশের পিছু এগোই।

তবে এই অসামান্যতায় এগোনোর পথে কখনো বা সামান্য ভুলে এমন না হয় যে, শুরুতেই পিছু পড়ে যাওয়া😞.........

সামান্য ভুল কে অসামান্যতায় তুচ্ছ ভাবায় তুচ্ছ ভাবনাই পিছুটানের গুচ্ছে না আটকে যায়।

খুবই সাধারণ একটি উদাহরণ :

আমরা দৃঢ় ইচ্ছে নিয়ে অসামান্যতার দুয়ারে যাওয়ার ১টি মাধ্যম অনলাইন আর্নিং কে বেছে নিলাম।


ধরে নিলাম এই steemit কেই।


অনেকেই এক হয়ে একসাথে শুরুটা করা হলেও,, ব্যক্তি মনের রুচিভেদে সবাই রয় না এক হয়ে,,
নিয়ম না দেখেই,,, নিয়ম
না মেনেই
কেউ কৃপণতায়
কেউ এক্টিভ না থাকায়
ছন্যছাড়া অবস্থায়
আপন মনের স্বাধীনতায়
নিজের মতো লিখে যাচ্ছে,
কেউ ফুল কপি করছে,
সোর্চ বিহিন লেখা,,
প্রকাশ্যে যেখানেই পারছেন ভোT দিN cমেন্ট দিN ফLo করুN 😂 ইত্যাদি

(আমি বলছি না আমি চাই নি,চেয়েছি সরাসরি না😂
আর অনেকেই খোজ রাখেনা তাই আমিও আশাহত)

অনেকের অবস্থা প্রায় শূন্য ছুই ছুই।

((((((# রেপুtation))))))

দুঃখিত আমি এটা বলছিনা
কেউ সেল্ফিশ,
আমি এটা বলছিনা
কেউ জেলাস হয়ে আছে
আমি এটা বলছি না
আমি অন্যকে ছোট করছি।
আমি এটা বলছি না
আমার এ দশা হবে না।

আমি ডেম... সিওর আমায় ও এ অবস্থায় পড়া লাগবেই।😂
কেননা, আশা হারা অবস্থা প্রায়ই

(এ জীবনে ইজি বলে বিজিকে দেখা মেলে😞)

------/-
আমি এটা বলছিনা,😂আমার পাওয়ার/র‍্যাঙ্ক অনেক
বা,
এডভাইজ দিতেছি....

.............
তবে লিখাটা যদি নিজেরাই লিখি ইংরেজি না পারি বাংলায় লিখি।
অসুবিধে নেই ত!!!!


নিজে লিখবো, নিজের সৃজনশীলতার পরিচয়কে তুলে ধরবো,এবং তা সাজিয়ে গুছিয়ে প্রকাশ করবো, এর জন্য আমাদের ইংরেজি জানা লাগবে কি???



কপি করার প্রয়োজন আছে কি????

যাইহোক, ব্যক্তিগত বিষয়ে হানা দিবো না।---😂

আমি কোনো ট্রিকদাতা নই,
আমি কোনো জ্ঞান দিচ্ছি না,
আসলে আমি নিজেই আশাহত😞
অনলাইন
আর্নিং
বাস্তবিকতার কর্মের সাথে অতুলনীয়তার কিছু নয়।

এটাও যথেষ্ট কঠিন

এটা একটা জলন্ত উদাহরণ
#steemit😂

সাথে থাkuN সাথে আ C

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59426.36
ETH 2654.07
USDT 1.00
SBD 2.43