The diary game : 21/10/2023steemCreated with Sketch.

in #thediarygame8 months ago

আমি প্রতিদিন সকাল সকাল ঘুম থেকে উঠিয়ার পর আমি হাত মুখ ধুয়ে নেই তারপর পড়তে বসি। শেষ করে আমি আমার মাকে রান্নার কাজে সহযোগিতা করি সকালবেলায় আমরা নাস্তা তৈরি করি এরপর সবাই একসাথে নাস্তা করি। এরপর থালা-বাসন ধুইতে আমার মাকে সাহায্য করেই তারা বসন দেওয়ার পর আমি আমার কিছু কাজ শেষ করে আবার আমার মাকে দুপুরে রান্নার কাজে সহযোগিতা করি। মায়ের বর্তমান বয়স হয়ে গেছে তাই আমি যথাসাধ্য মতো চেষ্টা করি আমার মাকে সাহায্য করার।

উপরে আমি তাড়াতাড়ি গোসল করে নেই দুপুরে গোসল করা পরে আমি দুপুরের খাবার খেয়ে নেই এরপর আমি ঘন্টাখানেক বিশ্রাম নেই। বিকেলবেলা আমি আমার বোনদের সাথে সময় পার করি তাদের সাথে গল্প গুজব করে আমার বিকালটা ভালোই কাটে সন্ধ্যার পর আমি পড়তে বসি পাশাপাশি আমার চা নাস্তা খেয়ে থাকি এরপরে রাত্রেবেলা আমি তাড়াতাড়ি ঘুমাই তাই রাত্রেবেলা আমি তাড়াতাড়ি ভাত খেয়ে নেই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64377.96
ETH 3500.45
USDT 1.00
SBD 2.52