The diary game : 18/10/2023steemCreated with Sketch.

in #thediarygame8 months ago (edited)

সবাই কে আমার তরফ থেকে জানাই আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ।

আমি প্রতিদিন সকাল বেলা ঘুম থেকে উঠি। আমার চারটি ভাগনা ভাগ্নি আছে। দুটি ভাবনা-ভাগ্নি আমাদের বাড়িতেই থাকে। আমি সব সময় তাদের খেয়াল নেই। সকালবেলা ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হই৷ এরপর পড়াশোনা করি। এরপর সকালের নাস্তা করি। সকালে নাস্তা শেষে বাড়ি গোছাই। সব কিছু গোছানো হলে আমার মাকে রান্নার কাজে সাহায্য করে।

দুপুর বেলা তাড়াতাড়ি গোসল করি৷ এরপর আমার মাকে সাহায্য করি আবার পরিবেশন এর জন্য। খাবার পরিবেশন করে সবাই মিলে একসাথে দুপুরের খাবার খাই। এরপর আমি ঘন্টাখানেক বিশ্রাম নেই।

বিকালে আমার বোনদের সাথে খুলি বাড়িতে খেলি। কখনো তাদের সাথে গল্প করে সময় কাটাই।

সন্ধ্যায় হাত মুখ ঘুরিয়ে পড়তে বসি। আমাদের গ্রাম অঞ্চলের মানুষ রাতের বেলা তাড়াতাড়ি খেয়ে থাকেন। আমরাও তাড়াতাড়ি খেয়ে থাকি। রাতের বেলা খুব তাড়াতাড়ি ঘুম যাই।

এই ছিল আমার আজকের পুরো দিনের ও রাতের একটা সামান্য বিস্তারিত রুটিন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64385.89
ETH 3510.26
USDT 1.00
SBD 2.54