The diary game : 01/09/2020 || Today has been a really wonderful day

in #thediarygame4 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি স্টীমিটে জয়েন করেছি বেশী দিন হয়নি। আমি অনেক দিন যাবত লক্ষ্য করছিলাম যে সবাই কিভাবে কাজ করছে এবং নিজেদের স্বাবলম্বী করছে। আমার ব্যাস্ততার কারনে আমি এই কয়েকটি দিন শুরু করতে পারিনি।

তাই আমি আজ থেকে স্টীমিটে প্রতিদিনের ডায়েরি গেমে অংশগ্রহণ করছি।

IMG_20200901_163948.jpg

আমি এবং আমার বন্ধু মিলে পরিকল্পনা করেছিলাম যে আমরা মোটরসাইকেল দিয়ে সিলেট জেলা ভ্রমণ করবো। আমাদের গাজীপুর জেলা থেকে সিলেট জেলা প্রায় ৩০০ কিলোমিটার দূরে অবস্থিত।
আমরা বিকেল বেলায় মোটরসাইকেলে করে রওনা দেই এবং রাতের মধ্যে পৌছে যাই আমাদের গন্তব্য স্থানে। আমাদের পৌছাতে প্রায় ৫ঘন্টার মতো সময় লেগেছে। আমাদের আরো আগেই পৌছানোর কথা ছিলো কিন্তু সারা দিন বৃষ্টি থাকার জন্য আমদের জায়গায় জায়গায় বিরতি নিতে হয়েছে যার জন্য আমাদের সময় বেশি লেগেছে।

আমরা রাতে পৌছানোর পরে রাতের খাবার খেয়ে তারপর থাকার জন্য হোটেল রুমের ব্যবস্থা করি। গত রাতে অনেক ক্লান্ত ছিলাম তাই সাথে সাথেই ঘুমিয়ে পরি এবং আজকে সকালে খুব দ্রুত উঠে ভোলাগঞ্জ সাদা পাথর দেখতে চলে এসেছি।
জায়গাটা অনেক বেশী সুন্দর এবং এখানে অনেক পর্যটক এসেছে ভ্রমণ করার জন্য।

IMG_20200901_163959.jpg

আমাদের পরিকল্পনা ছিলো সিলেটের ভোলাগঞ্জ সাদা পাথরে যাওয়ার। তাই আমরা সাদা পাথর দেখতে এসেছি এবং সাদা পাথর দেখতে পেয়ে আমরা খুবই আনন্দিত।

এখানে অনেক বৃষ্টি হচ্ছে এবং পাশাপাশি ভারত থেকে আসা ঝর্ণার শীতল পানিতে গোসল করে মন জুড়িয়ে গিয়েছে। আমরা প্রায় ১ঘন্টার মত গোসল করেছি এবং অনেক আনন্দ করেছি।

IMG_20200901_164020.jpg

পাহাড়ের মধ্যে খাবারের সুন্দর ব্যবস্থা ছিলো তাই আমি আর আমার বন্ধু মিলে এখানে দুপুরের খাবার খেয়েছি। আমাদের আজকের ভ্রমণটা অসাধারণ ছিলো। অনেক ভালো লাগার দিন ছিলো।

আমরা সিলেট শহরে একটি আবাসিক হোটেলে উঠেছি এবং আরো কিছু দিন এখানে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করেছি। আশা করছি আমাদের আনন্দের মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করবো।

ভ্রমণ নিয়ে কিছু কথা না বললেই নয়। আমরা প্রতিদিন নানান কাজে নিজেদের ব্যস্ত রাখি। আর একটা সময়ে দেখা যায় যে আমরা অনেক ক্লান্ত হয়ে যাই আর তাই তখন অবশ্যই আমাদের ভ্রমণ করা উচিৎ। ভ্রমন করলে মানুষের মন মানসিকতা অনেক পরিবর্তন হয়ে যায়, অনেকটাই ফ্রেশ থাকে। তাই আমি এবং আমার বন্ধু মিলে আমরা প্রায় সময় ভ্রমন করে থাকি। আমাদের এই বারের ভ্রমণে অনেক গুলো পরিকল্পনা আছে। আমরা এখান থেকে চা বাগানে ঘুরতে যাবো আর আশা করছি আমাদের চা বাগান ভ্রমণের মুহুর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করবো।

IMG_20200901_164035.jpg

সবাইকে অনেক ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিয়ে আমার পাশে থাকার জন্য।

আমি আশা করছি আপনাদের আমাদের ভ্রমণ দেখে ভালো লাগবে। সবাই ভালো থাকবেন এবং নিজের ও পরিবারের যত্ন নিবেন।

Sort:  

Diary game অংশগ্রহণ করার জন্য আপনাকে ধন্যবাদ। তবে Diary game আপনার সারাদিন এর কার্যকলাপ নিয়ে লিখতে হয়। আর আপনাকে অবশ্যই ৩০০ ওয়ার্ড লিখতে হবে৷ এবং আপনি পোষ্টে সর্বোচ্চ আটটি ছবি ব্যবহার করতে পারবেন। প্রথম দিন ভুল হতেই পারে৷ কাল থেকে আপনি শুধুমাত্র আপনার সারাদিন এর কার্যকলাপ নিয়ে পোস্ট লেখার চেষ্টা করবেন Diary game এ। ধন্যবাদ।

ঠিক আছে ভাই। আপনাকেও অসংখ্য ধন্যবাদ পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42