1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 17/08/2020 Have a busy day

in #thediarygame4 years ago (edited)

IMG_20200802_133132-01.jpg
আসসালামু আলাইকুম আজকে সকালবেলা আমি ঘুম থেকে উঠেছি সাতটায়। কিছুক্ষণ মোবাইল চালাই। একটু ফেসবুকে ঢুকি ঢুকি মেসেজ কমেন্ট চেক করি, অনেককে লাইক করি কমেন্ট করি, তারপর কিছু সময় স্টিমিট তে আসি এবং ভোট কমেন্ট চেক করি, এবং কিছু মানুষকে ভোট করি, এন্ড ফলো করি, এবং 10 মিনিট পর বিছানা থেকে উঠে আমি আমার বিছানা বালিশ সবকিছু গুছিয়ে রাখি। এবং ফ্রেশ হতে যাই,ফ্রেশ হয়ে আসে আমি বই নিয়ে কিছুক্ষণ পড়ি, 1 ঘন্টা বই পড়ার পর আমি নাস্তা করি, এক ঘন্টা আমি টিভি দেখি দেখার পর আমার চাচাতো ভাই আমার বাসায় আসে, এবং তারপর আমরা বাইরে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেই, আমরা বাইরে যাওয়ার জন্য আমরা ফ্রেশ হয়ে আসি তারপর ভালো পোশাক পড়ে বাইক নিয়ে বাইরে ঘুরতে বেড়াই, এবং আমরা সেই পথে আমরা রওনা দেই, এবং আমার সময় রাস্তায় আমরা তেলের পাম দেখতে পাই, সেখান থেকে আমরা দুই লিটার তেল নেই, এবং সেই পথের যাওয়ার জন্য আবার আমরা যাত্রা শুরু করি। এবং বিশেষ নিরাপত্তার কারণে আমরা মাক্স মুখে পড়ি এবং হেলমেট মাথায় হেলমেট পরী বিশেষ নিরাপত্তায় আমরা সেই জায়গায় যাইতে যাইতে যাইতে অনেক সুন্দর একটি যাইগা পাই।

![received_3468689329810105.jpg](UPLOAD FAILED)

ব্যাকগ্রাউন্ড দেখতে পাই,।সেখানে আমরা দাড়াই এবং কিছু ছবি তুলি, এবং কিছুক্ষণ ওখানে আমরা বসে থাকি। তারপর আবার আমরা আমাদের পথ সেখানে,
IMG_20200817_194149.jpg
আমরা একটা হোটেল দেখতে পাই। সেই হোটেলে আমরা কিছু খাবার খাই। সেখানকার খাবার খুব সুস্বাদু ছিল। এবং তারা করণা সংক্রমণ এ রাতে সকল পদ্ধতি অবলম্বন করেন তারপর আমরা আবার আমাদের পথে যাওয়ার জন্য রওনা দিলাম। এবং কিছু সময় পর আমরা সেখানে পৌঁছে গেলাম। এবং সেখানে গিয়ে আবার আমরা একটু ফ্রেশ হলাম, এবং কিছুক্ষণ বিশ্রাম করলাম। এবং যে কাজের জন্য আমরা ওখানে গিয়েছিলাম সেই কাজটি সেরে আবার আমরা আমাদের বাড়ির পথে রওনা দিয়ে দেই। সেই আবার আমরা দুই তিন ঘন্টা ঘন্টা যাবৎ বাইক চালিয়ে বাড়ি এবং কাপড় কাপড় পাল্টায় আমরা ফ্রেশ হই, এবং ফ্রেশ হয়ে এসে খাবার খাই তারপর এক ঘন্টার মতো বিশ্রাম করি দিনটি আমাদের অনেক ভাল ছিল। এবং আমরা অনেক মজা করছি খোদা হাফেজ।

Sort:  

ভাই আপনি দাড়ি কমা কিছুই দেন নাই কেন? খালি লিখেই গেছেন৷ পোস্টটি edit করেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65709.71
ETH 2614.52
USDT 1.00
SBD 2.69