1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 20/08/2020 busy day

in #thediarygame4 years ago (edited)

আসসালামু আলাইকুম।

IMG20200819141006.jpg

সবাই কেমন আছেন?
আশা করি সবাই ভাল আছেন।
গতকাল দি গেমের পঞ্চম দিন ছিল,
তো গতকাল আমার ঘুম থেকে উঠা হয় সকাল দশটায়
কারণ সকাল দশটায় আমার একটি ছাত্র এসেছিল পড়ার জন্য।
তাকে পড়ানো শুরু করার মধ্য দিয়ে আমার সকাল শুরু।।।
তাকে পড়াতে পড়াতে 11:30 বাজে তারপর নাস্তা খেতে বসি।
নাস্তা খাই কে রেডি হয়েই দোকানে উদ্দেশ্যে দেওয়ার জন্য।

IMG20200820121422.jpg

IMG20200820120420.jpg

IMG20200820120216.jpg

IMG20200820115717.jpg

দোকানে যাই যে বসে কিছুক্ষণ একটা কাস্টমারের কাছে ফোন বিক্রি করি,
সেখানে সময় পার করতে লাগলাম

![IMG20200820121422.jpg](UPLOAD FAILED)

একটা কাস্টমারও ছোট ফোন হাজার টাকার মধ্যে ফোন কিনার জন্য
আবার কয়েকটা কাস্টমার আসলো বড় ফোন অর্থাৎ 8 থেকে 10 এর বাজেটের ফোন নেওয়ার জন্য
পর একটি কাস্টমার 10000 টাকা দিয়ে একটি ফোন দিলো তার কাছে বিক্রি করলাম।
তারপর সময় কাটাতে লাগলাম
শুনি পাশে আগুন লাগছে
তখন লাগাতে বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে যাচ্ছিল
তো দেখি বহিঃসংযোগ অফ করল না।
তার দুইটা বাজলো।
সবার খাবার সময় হয়ে গেল সবাই খাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে সবাই এক এক করে পাঠাচ্ছে আর খেতে যাচ্ছে।
তারপর সবার খাওয়া-দাওয়া করে চলে আসলো।
আমি রেডি হলাম সাইকেল নিয়ে বাসায় যাওয়ার জন্য।

কিন্তু আমার সাইকেলটা আমার চাচা নিয়ে গিয়েছিলো তাই তাকে বললাম আসার জন্য
সে আসলে ও তাৎক্ষণিক আমি সাইকেল নিয়ে বাসা পথে রওনা হলাম।
রাস্তায় আম্মু ফোন দিয়ে বলল নাস্তা আনার জন্য কারণ বাসায় মেহমান এসেছিল।
আমি নাস্তা নেওয়ার জন্য হোটেলে গেলাম তাই দেখি কোন কিছু রেডি করা ছিল না তাই বাসায় ফিরে আসলাম।
বাসায় এসে আবার গেলাম হোটেলে নাস্তা আনার জন্য।
এবার গিয়ে নাস্তা নিলাম নাস্তা নিয়ে বাসায় ফেরত আসলাম।
বাসায় এসে তাদের সাথে কথা বলতে লাগলাম ভাত খেলাম নাস্তা খেলাম মিষ্টি খেলাম আরো কত কিছু।

তারপর সন্ধ্যা হলো।

ফোন নিয়ে গেম খেলতে বসলাম
কিছুক্ষণ গেম খেললাম খাবার পর মনে হলো বাইরে
যাই এক বড় ভাইকে ফোন দেই বাইরে জন্য যেন সে আর আমি মিলে আড্ডা দিতে পারি।
সে আসে এবং আমরা আড্ডা দেওয়া শুরু করি আড্ডা দিতে দিতে রাত দশটা বাজে।
তারপর বাসায় যাই বাসায় যেয়ে রাস্তার খাবার খেতে বসি।
গেম নিয়ে বসে খেলতে খেলতে রাত হয়ে যায়
তারপর ঘুমিয়ে পড়ি।
এজন্য কতকাল আমি আমার ডায়েরি গেমের পোস্ট দিতে পারিনি.।
তাই আজকে শেয়ার করলাম।

Sort:  

Yesterday's activy post wrote. Then why are you giving today's date? Edit the post and set the date for tomorrow.

Sorry bro..
Check.
I changed it.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58495.34
ETH 2300.70
USDT 1.00
SBD 2.47