1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 03/09/2020 busy day

in #thediarygame4 years ago

আসসালামু আলাইকুম।
আশা করি সবাই ভাল আছেন।
আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।
দি ডাইরি গেমের পোস্ট দিতে আমার প্রায় লেট হবে।
কারন আমি সারাদিন খুব ব্যস্ততার মধ্যে কাটাই।
চলেন দেরি না করে আমার সারাদিনের ডায়েরি শুরু করি।
সকালে ঘুম থেকে উঠে 11:30।
উঠে মুখ ধুয়ে মুখ দিয়ে একটু ঘোরাফেরা করি।
নাস্তা খাই সাড়ে বারোটায়।
নাস্তা খেয়ে একটার দিকে যায় দোকানে।
দোকানের সময় পার করতে থাকি।

IMG20200903141512.jpg

আমড়া বিক্রেতা আসলো।
কার কাছ থেকে আমড়া কিনলো আমার চাচা।
IMG20200903141546.jpg

IMG20200903141533.jpg

আমরা বেহেতা আমরা এটাকে মাখিয়ে দিল।
এবং খেলাম।
খুব মজা লেগেছিল খেয়ে।
দোকানের বেশ কয়েকটা ছেলে।
যারা নিজে নিজে ফোন বিক্রয় করতে ব্যস্ত।

IMG20200903162608.jpg

মাঝখান থেকে ফোন বিক্রি করার চেষ্টা করি।
যদি আমি এখনো কিছুই শিখি নাই।
শুধুমাত্র ক্যাশ এর হিসাব টা জানি।
তারপর এক এক করে সব ছেলে খেতে গেল।
আমার দায়িত্ব দোকান ছিল।
একটা কাস্টমার এসছিল তার কাছে ফোন সেল দিলাম।
ভালই লাগলো।
তারপর যখন বাজে পাঁচটা, আমার খুব খিদা লেগে গেল।
আমি বাসায় ফোন দিলাম আমার চাচাকে ফেরত আসার জন্য।
আমার চাচা ছয়টার দিকে আসলো।
তারপর আমি বাসার পথে রওনা হলাম।
বাসায় এসে খাওয়া দাওয়া করলাম, একটু রেস্ট করলাম রেস্ট করে আবার দোকানে পথে রওনা হলাম।
এবার আমি হেঁটে হেঁটে দোকানে গেলাম।
রাতেরবেলা আমাদের শহর দেখতে খুব সুন্দর।
রাতের বেলায় বেশ কয়েকটা কাস্টমার আসে ফোন কিনতে।
একটা কাস্টমার দামি ফোন কিনতে এসেছিল।
তাকে বুঝিয়ে সে ফোনটি বিক্রি করি।
তারপর আমার এক বন্ধু আছে দেখা করতে।
তার সাথে দেখা করি, কিছুক্ষণ গল্প করি।

IMG20200903212247.jpg

আমার পরীক্ষা সামনে তাই প্রাইভেট পড়তে হবে।
এসব বিষয়ে আলোচনা করতে ছিলাম।
পরে তাকে বিদায় দিলাম বিদায় দিয়ে দোকানে বসলাম আবার।

IMG20200903223613.jpg

তারপর দোকানে সময় পার করতে করতে 11 টা বাজে।
ফেরত আসার পথে রওনা হলাম।
আমি আর আমার চাচার রিকশায় চড়ে বাসায় আসলাম।
এসে খাইতে বসি হত ছিল ভাত, ভুড়ি রান্না।
তবে আমার খাবার রুচি না হাওয়াই একটা রুটি একটু ভুঁড়ি রান্না দিয়ে খেয়ে ঘুমাতে যায়।
ঘুমাতে গিয়ে একটু ফোন চালায়।
ফেসবুকে দেখি কোন নিউজ আছে নাকি।
ইউটিউবে দেখি কোন নিউজ আছে নাকি।
দেখি যে ইন্ডিয়ায় পাবজি ব্যান করেছে।
পরে চিন্তা করি যদি দেশেও ব্যান হয় হয়।
তাই গেমে ঢুকে গেম খেলা শুরু করি।
গেম খেলতে খেলতে ঘুমিয়ে পড়ি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59176.07
ETH 2667.95
USDT 1.00
SBD 2.42