Diary Game Season 3 || 21/09/2021 || tueday || 18% To Steem Bangladesh and 2% To BD Charity

in #thediarygame3 years ago (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম
আসসালামু আলাইকুম
আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।
আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আপনাদের মাঝে প্রথম পোস্ট করলাম। আশা করি আপনার আমাকে সাদরে গ্রহণ করবেন। আমি আপনাদের মাঝে একটা ভালো সময় কাটাতে চাই।

আমি আপনাদের মাঝে প্রতিদিনের ডায়েরি শেয়ার করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। তো শুরু করা যাক আমার আজকের দিনলিপির বর্ণণা।

সকাল

আজকের সকালটা একটু অন্যরকম ভাবে শুরু হয়েছে। আজ ভোরে উঠেই ফজরের নামাজ পড়েছিলাম । এরপর তাড়াতাড়ি ব্যাগ গুছিয়ে নিলাম কেননা আজকে আমার গ্রামের বাড়িতে ফিরে যাচ্ছি। গত কিছুদিন ঢাকায় এসে ভালো একটি সময় কাটিয়েছি, আজ আমার ফেরার দিন। তাই নাস্তা সেরে নিয়ে বেরিয়ে পরলাম গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে।

প্রথমে রিক্সায় উঠে বাসস্টপে গেলাম এবং পরে বাসে উঠলাম কিছুক্ষণ পরে বাস ছাড়লো।

IMG20210920125102_01.jpg

দুপুর

দীর্ঘক্ষন বাসে থাকার পর বাস থেকে নামলাম অতঃপর আমি ট্রলারের জন্য প্রায় দেড় ঘন্টা অপেক্ষা করলাম। এটার মাঝে দুপুরের হালকা নাস্তা সেরে নিলাম কেননা ট্রলারে অনেকটা সময় অতিবাহিত করতে হবে। তো উঠে পরলাম ট্রলারে। কিছুক্ষণ পর ছেড়ে দিলো ট্রলার।পদ্মার বুক চিরে চলতে থাকলাম, পদ্মার পরিবেশটা অনেক সুন্দর ছিলো। ভালই লাগছিলো হঠাৎ পদ্মা মাজে ঢেউ শুরু হয়ে গেলে কিছুটা সময় অতিবাহিত হবার পর আবার শান্ত হয়। ২ ঘন্টা পরে নৌকা ঘাটে এসে ভিরলো।

IMG20210920140455_01.jpg

বিকেল

বাড়িতে পৌঁছাতে পৌঁছাতে প্রায় বিকেল হয়ে যায়। বাড়িতে এসে গোসল সেরে নিলাম। গোসল করে নামাজ ও খাওয়া শেষ করে একটু রেস্ট করে নিলাম। তারপর আছরের নামাজ পরে একটু রাস্তায় হাটা হাটি করি। এরপর মাগরিবের নামাজ পরে বাসায় ফিরে এলাম।

IMG20210920145856_01.jpg

রাত

নামাজ শেষে বাড়ি এসে হাল্কা নাস্তা সেরে ডাইরি লেখতে বসলাম। সব মিলিয়ে আজকে ব্যাস্ত একটা দিন ছিলোক্স অনেকদিন ঢাকায় ঘোরার পর নিজের বাসায় ফিরে আসায় মন একটু খারাপ লাগছিলো।

IMG20210915182922_01.jpg

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 64742.19
ETH 3169.80
USDT 1.00
SBD 2.55