সেই ভয়ানক অভিজ্ঞতাsteemCreated with Sketch.

in #that6 years ago

আমার নাম শাকিল, আমি আজ একটি গল্প বলবো।

আমি একদিন আমার আপুর বাসায় যাই। আমাদের বাসা থেকে তার বাসার দুরত্ব প্রায় চার কিলোমিটার। তাই সেখানে যেতে বেশি সময় লাগে না। সেখানে যাওয়ার পর আমি অনেক ক্লান্ত ছিলাম। তাই সেখানে ঘুমিয়ে গেছি, ঘুম থেকে উঠে দেখি সন্ধ্যা হয়ে গেছে।

তাই আমি আপুকে বললাম আপু আমি এখন চলে যাব। তখন আপু আমাকে বলল আজকে তুমি আমাদের বাসায় থাকো। আমি না আপু বাসায় আমার অনেক কাজ আছে, আমাকে যেতেই হবে।

তারপর আমি খাওয়া শেষ করে বাসার দিকে রওনা হলাম। কিছুদূর আসার পর একটা বড়ো বাঁশ ঝাড়ের ভিতর দিয়ে আসার সময় আমার মনে হলো কেউ যেন আমাকে ফলো করতেছে।images.jpeg

আমি একটু তাড়াতাড়ি চলে আসার চেষ্টা করি কিন্তু আমার মনে হচ্ছে যেনো আমার শরীর অনেক বেশি ভারি হয়ে গেছে। আমি ঠিক ভাবে চলতে পারছিনা। আমার তখন অনেক ভয় লাগছিল। আমি শুধু সামনের দিকে দেখতেছি। তখন আমার মনে হলো কেউ আমার আছে। আমি পিছনে ফিরে দেখি কেউ নেই। আমার ভয় আরো বেড়ে যাচ্ছে। আমি আরো জোরে হাঁটতে ছিলাম। কিন্তু আমার মনে হচ্ছে আমি ওখানেই আছি। হঠাৎ করে আমার সামনে একটি বড়ো কালো অবয়ব এসে দাঁড়িয়েছে। আমি তাকে দেখে অঙ্গান হয়ে যাই।

যখন আমি চোখ খুলি তখন দেখি আমি আমার বাসায় শুয়ে আছি।

Sort:  

সুন্দর গল্প

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36