মন খারাপ থাকলে আপনি কিভাবে মন ভাল করতে পারেন

in #story6 years ago

মানুষের মন সব সময়ই ভালি থাকতে পারে না ।  কোন না কোন সময়ই খারাপ থাকে। কোন কাজ এর দারা বা এমনিতেই হতে পারে আবের কার উপর রাগ করে। আমার মন মাজে মাজেই খারাপ হইয়া যাই তাও আবের কারন ছাড়া ।মানুষ নুনলে সত্যি হাসবে। আমার এক বান্ধু সেখা খাইচে তাই সে অনেক কান্না কাটি করতেছে। তার কিছু তেই মন ভাল করতে পারছি না । 

তবে আমার বন্ধু অনেক কষ্টে আসে ।অরে কোন কিছু বলে বুজাতে পারছি না। মানুষের কিছু বুজার সক্তি থাকার দরকার আসে। এই সময়ই আমার বন্ধু অনেক রাগ করতে পারে কিন্তু নিজে রাগ করে বন্ধুকে একা ফেলে রাখা যাবে না। তাতে বন্ধুর আর  বেশি ক্ষতি হইতে পারে। কান্না কাটি থামলে অরে কিছু খেতে দিতে হবে। আর এই সময়ই বন্ধুকে সব স,মই বাস্ত রাখতে হবে জাতে করে অর দুঃখের কথা কিছুতেই মনে না রাক্তে পারে। মনে করলে কষ্ট পাবে। 

এই সময়ই বন্ধুদের পাসে থাকা প্রয়োজন । পাসে কাওকে না পেলে অনেকে মিত্থুর পথ বেছে নেই। কারন এই সময়ই টা আবেগ টা একটু বেশি। আবেগ দিয়া মানুষ অনেক খারাপ কাজ করতে পারে। 

সুধু বিষয়ই টা আমার বন্ধুর ক্ষেত্রে না।সকলের ক্ষেত্রে। সবাই ভাল অ সুস্ত থাকুন । অনেক অনেক ধন্যবাদ।
Sort:  

This post has received a 16.73 % upvote from @booster thanks to: @chuadanga.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64401.24
ETH 2782.30
USDT 1.00
SBD 2.65