আমি তোমাকে ভুলে গেছি। আমি আগামীকাল থেকে আমার জীবন আবার শুরু করব

in #store3 years ago

আমি তোমাকে ভুলে গেছি।
আমি আগামীকাল থেকে আমার জীবন আবার শুরু করব
আমি তোমাকে ভালোবেসে বেঁচে থাকা দিনগুলো মুছে দিয়েছি, কিছুই নেই
এমনকি একটি স্মৃতি হতে বাকি .আমার ক্ষত 100 বার চিকিত্সা করা হয়েছে.
আমি তোমার ভালবাসা দূরে ছুঁড়ে দিয়েছি। আমার যদি কিছু থাকে যা এখনও তোমাকে মনে রাখে অনুগ্রহ করে তা আপনার সাথে নিয়ে যান এবং ক্ষমা চাইবেন না, এমন কোন অজুহাত নেই যা আমাকে ক্ষমা করতে পারে। দুঃখের প্রয়োজন নেই, কান্নার প্রয়োজন নেই, আমার নেই আপনার জন্য আর শ্রদ্ধা। ক্ষমা চাইবেন না, এমন কোন অজুহাত নেই যা আমাকে ক্ষমা করতে পারে। দুঃখের প্রয়োজন নেই, কান্নার প্রয়োজন নেই,
তোমার প্রতি আমার আর কোন সম্মান নেই।তাই তোমাকে ফিরিয়ে নেওয়ার কষ্ট আমাকে বাঁচাও,আমি আর কষ্ট পেতে চাই না।যে আমার জীবনের অনেক কিছু নিয়ে গেছে তার কাছে।তোমার আমার উপর আর কোন প্রভাব নেই তোমাকে ফিরিয়ে নেওয়ার বিষয়ে পুনর্বিবেচনা কর। এত অযৌক্তিক!
এমন বেদনার মধ্যে কেউ কি এমন সিদ্ধান্ত পুনর্বিবেচনা করেছে?
আমি শেষ অবধি অনেক সহ্য করেছি, এখন আমার হয়ে গেছে। তুমি আমার সাথে যা করেছিলে তা এতটাই ভয়ঙ্কর ছিল যে একজন বিদ্বেষপূর্ণ লোক তা করবে না। ক্ষমা চাও না, এমন কোন অজুহাত নেই যা আমাকে তোমাকে ক্ষমা করতে পারে। দুঃখের প্রয়োজন নেই, কান্নার প্রয়োজন নেই, তোমার প্রতি আমার আর কোন শ্রদ্ধা নেই। ক্ষমা চাও না, এমন কোন অজুহাত নেই যা আমাকে তোমাকে ক্ষমা করতে পারে। দুঃখের প্রয়োজন নেই, কান্নার প্রয়োজন নেই, তোমার প্রতি আমার আর কোন শ্রদ্ধা নেই। তাই তোমাকে ফিরিয়ে নেওয়ার কষ্ট আমাকে বাঁচাও, আমি আর কষ্ট পেতে চাই না

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 68029.30
ETH 3272.63
USDT 1.00
SBD 2.64