আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৭ : "ইউনিক মাছের চপ রেসিপি" এর স্পেশ্যাল অ্যাওয়ার্ড

in #stemmitlast year (edited)

ঠিক দু'সপ্তাহ পূর্বে ২৫শে মে "আমার বাংলা ব্লগ" কর্তৃক আয়োজিত শেয়ার করো তোমার ইউনিক মাছের চপ রেসিপি নামে ৩৭ নাম্বার এবিবি কন্টেস্টের ঘোষণা করা হয় । ঘোষণাটি করেন কমিউনিটির অ্যাডমিন সুমন (@rex-sumon) । পোস্ট লিংক । এই কনটেস্টটির সময়কাল ছিল এক সপ্তাহ । এবারও যথারীতি যথেষ্ঠ ভালো সাড়া পেয়েছিলাম আমরা । ইউনিক মাছের চপ রেসিপির এই সুস্বাদু কন্টেস্টে সবাই হরেক রকম মাছের বিভিন্ন পদের নিজের হাতে বানানো ইউনিক মাছের চপ রেসিপি শেয়ার করেছিলেন । এবারের কন্টেস্টে সর্বমোট ২৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন ।

এবারের কন্টেস্টে বিভিন্ন মাছের মনকাড়া ও অতুলনীয় স্বাদের হরেক রকম চপের রেসিপি দেখে এবং নিজে তার মধ্যে দু'টিকে নিজের বাড়িতেই তৈরী হতে দেখে এবং তার স্বাদ গ্রহণ করে আমি অবাক । আমাদের বাড়িতে তনুজা তৈরী করেছিল দু'রকম মাছের দুটি ভিন্ন স্বাদের চপের রেসিপি। এর মধ্যে একটি ছিল ভেটকি মাছের Baramunda Fish Croquette এবং আরেকটি ছিল লোটে মাছের Bombay Duck Devil। ক্রিয়েটিভিটি কোন পর্যায়ে পৌঁছেছে ভাবতেই জাস্ট অবাক লাগে । এত ভালো ভালো মাছের চপের রেসিপি জীবনে এই প্রথমবার দেখলাম । ধন্যবাদ জানাই তাই সকল পার্টিসিপেন্টদেরকে । তাঁদের সেরাটা এভাবে আমাদের উপহার দেওয়ার জন্য ।

এর পূর্বে কমিউনিটির অ্যাডমিন আরিফ মডারেটরদের পক্ষ থেকে যে ১৫০ স্টিমের পুরস্কার ঘোষণা করা হয়েছিল শুরুতে সেটা প্রদান করেছেন । পুরস্কার প্রদানের পোস্ট লিংক । আমি শুধু স্পেশ্যাল অ্যাওয়ার্ডটা প্রদান করলাম আজ । আর এরই সাথে শেষ হয়ে গেলো আমার বাংলা ব্লগ কনটেস্ট ৩৭ : "ইউনিক মাছের চপ রেসিপি"-র সকল পুরস্কার প্রদান ।

পুরস্কার
প্রথম দিকে এই কন্টেস্টের মোট পুরস্কার রাখা হয়েছিল ১৫০ স্টিম । এর পরে আমি একটা স্পেশ্যাল অ্যাওয়ার্ড অ্যাড করি । এবারের স্পেশ্যাল অ্যাওয়ার্ড এ আমি কোনো লিকুইড steem -কে প্রাইজ মানি হিসেবে রাখিনি । তার পরিবর্তে মোট চার জনকে যাঁরা কোনো প্লেস করতে পারেননি কিন্তু যাঁদের মাছের চপের ইউনিক রেসিপি আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই ভালো লেগেছে তাঁদের কোনো একটি এক্টিভ পোস্টে $২৫ করে ভোট প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করি । এটাই হলো বিশেষ পুরস্কার ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 63001.43
ETH 3365.59
USDT 1.00
SBD 2.45