উন্নয়নশীল দেশে @Steempayco কিভাবে উন্নীত করা যায়

in #steempayco6 years ago (edited)

উন্নয়নশীল দেশে Steempayco কে কিভাবে উন্নীত করা যায়

image

1.প্রচারের জন্য Designing customized T-shirts

যদি আপনি একটি Customized T-shirts পরেন তবে এটি সবসময় একটি হাঁটা বিজ্ঞাপন। একটি Customized Steempayco T-shirts পরিধান করে মানুষদের মধ্যে উদ্বেগ সৃষ্টি করে, তাই @Steempayco সম্পর্কে তাদের কাছে খোজ করার আগেই তারা ইতিমধ্যেই এটি সম্পর্কে জানতে আগ্রহী এবং এটি কীভাবে কাজ করে। বর্তমানে আমার Steempayco T-Shirt designing করছি এবং আমি আমার ব্লগে আমার ডিজাইনটি ভাগ করে নেব, কিন্তু যদি আপনার কোন ডিজাইন আছে তবে দয়া করে একটি মন্তব্য করুন|

2.স্টিমপাইকো ফ্লায়ার্স বিতরণ

প্রবর্তনের জন্য ফ্লাইয়ারগুলি খুব কার্যকর এবং প্রাসঙ্গিক। তারা সবসময় একটি দীর্ঘস্থায়ী ছাপ ছেড়ে এবং কি তাদের ব্যতিক্রমী তোলে যে তারা সহজে একটি বিশাল শ্রোতাদের তথ্য ছড়িয়ে এবং তারা খুব সস্তা করতে হয়। এই ফ্লায়ারগুলি স্থানীয় দোকানে, স্কুল, বিশ্ববিদ্যালয়, রাস্তায় এবং বাড়ির মধ্যে বিতরণ করা যায়।

3. Social Midea ব্যবহার

সোশ্যাল মিডিয়া Steempayco প্রচারের একটি কার্যকর উপায়। আপনি #Tweeter ব্যবহার করতে পারেন, #Instagram বা #Facebook আমি একটি @steempayco WhatsApp Group তৈরি সম্পর্কে চিন্তা ছিল যেখানে সব ক্রেতা এবং বিক্রেতারা অনলাইন তারা রাখা বিভিন্ন স্টক সম্পর্কে যোগাযোগ করতে পারেন, এবং দাম তারা এটি বিক্রি করতে ইচ্ছুক হয়। আমি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ বিশ্বাস, তারা দরখাস্ত জন্য রুম হবে। আমি মনে করি আপনি এগিয়ে যান এবং একটি Facebook Page তৈরি করতে পারেন।

4.যারা Steem Dollar ব্যবহার করে কিনেছে তাদের ডিসকাউন্ট দিচ্ছে

এটি একটি উদ্যোগ যা বিক্রেতাদের দ্বারা করা যেতে পারে এবং এটি @Steempayco সহ কোম্পানির দোকান মালিকদের উচ্চ হাত নিতে প্রয়োজন যাতে আমরা steem Dollar Payment বৃদ্ধি করতে পারেন। একটি ডিসকাউন্ট সঙ্গে, আমরা আরো গ্রাহক রেফারেল পেতে সক্ষম হতে পারে এবং আমরা সব এটি সবচেয়ে শক্তিশালী বিপণন টুল জানি।

5.প্রতিযোগিতা সংগঠিত

এই প্রতিযোগিতাগুলিকে Steem Blockchain এ সংগঠিত করা যেতে পারে, উদাহরণস্বরূপ, আমরা একটি প্রতিযোগিতার সংগঠিত করতে পারি যেখানে আমরা রেফারেলগুলি পুরস্কৃত করি, তারপর আমরা একটি প্রদত্ত Steempayco পোষ্টে সেরা Comment প্রদান করতে পারি। আমি ব্যক্তিগতভাবে মনে করি প্রতিযোগিতা @Steempayco উন্নীত করার একটি ভাল উপায় হতে পারে।

UpVote..........UpVote...........UpVote..........UpVote..........
@bitcoin510

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58118.57
ETH 2462.81
USDT 1.00
SBD 2.38